আর্সেনাল-চেলসির রোমাঞ্চকর ড্র

পপুলার২৪নিউজ ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে প্রথম দেখায় ড্র নিয়ে মাঠ ছাড়ে আর্সেনাল ও চেলসি। দ্বিতীয়বারের মুখোমুখি লড়াইয়েও কেউ কাউকে হারাতে পারল না।দুই দলের দ্বিতীয় ম্যাচটি রোমাঞ্চকর ড্র (২-২ গোল) হয়েছে।

বুধবার এমিরেটস স্টেডিয়ামে শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠে খেলা।কেউ কাউকে নাহি ছাড় দিতে চায়।প্রথমার্ধে দুই দলই বেশ ক’টি করে সুযোগ পায়।তবে কেউই প্রতিপক্ষের গোলমুখ খুলতে পারেনি।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে গোল পেতে একে অপরের ডি বক্সেমরিয়া আক্রমণ চালায় আর্সেনাল ও চেলসি। এ যাত্রায় সফল হয় আর্সেনাল।৬৩ মিনিটে বজ্রগতির শটে বল জালে জড়িয়ে দলকে লিড এনে দেন জ্যাক উইলশেয়ার। তবে দ্য গানার্সদের এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি।৪ মিনিট পর পেনাল্টি থেকে গোল করে চেলসিকে সমতায় ফেরান এডেন হ্যাজার্ড।

সমতায় ফিরে বেশ আত্মবিশ্বাসের সঙ্গে খেলতে থাকে দ্য ব্লজরা। এর ফলও হাতেনাতে পায় তারা।৮৪ মিনিটে জাপ্পাকোস্তার পাস ধরে গোল করে দলকে এগিয়ে দেনমার্কোস আলোনসো। এতে জয়ের স্বপ্ন দেখতে থাকে চেলসি।

তবে নাটকের তখনো বাকি ছিল।যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে হেক্তর বেল্লেরিন গোল করলে আন্তোনিও কন্তের শিষ্যদের স্বপ্ন ভেস্তে যায়। এতে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা। তথ্যসূত্র: বিবিসি

পূর্ববর্তী নিবন্ধমন্ত্রিসভায় ব্যাপক রদবদল
পরবর্তী নিবন্ধসাকিবকে ছেড়ে দিল কলকাতা নাইট রাইডার্স