আমার একটি কর্নিয়া-কিডনি ট্রান্সপ্ল্যান্ট হয়েছে: রানা দাগ্গুবতি

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতি। ‘বাহুবলি’ সিনেমায় বল্লালদেবা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি। কিন্তু বিস্ময়কর বিষয়, এক চোখে দেখতে পান না এই অভিনেতা। যদিও বেশ আগে এক সাক্ষাৎকারে এই তথ্য জানান রানা দাগ্গুবতি নিজেই।:

দীর্ঘ দিন পর ফের নিজের শারীরিক অসুস্থতা নিয়ে মুখ খুললেন রানা দাগ্গুবতি। এ আলাপচারিতায় জানিয়েছেন, তার একটি কিডনিও ট্রান্সপ্ল্যান্ট হয়েছে। বম্বে জার্নিকে রানা দাগ্গুবতি বলেন— ‘শারীরিক সমস্যার কারণে অনেক মানুষেই ভেঙে পড়েন। এমনকি সুস্থ হওয়ার পরেও এমনটা ঘটে। আমার কর্নিয়া ও একটি কিডনি ট্রান্সপ্ল্যান্ট হয়েছিল। মাঝে মাঝে নিজেকে টার্মিনেটর মনে হয়। আমি এখনো বেঁচে আছি; আপনাকেও হাল ছাড়া যাবে না।’

 

ব্যক্তিগত জীবনে প্রেমিকা মিহীকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন রানা। ২০২০ সালের ১২ মে প্রথম মিহীকার সঙ্গে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ করেন তিনি। এর কয়েকদিন পর তাদের রোকা অনুষ্ঠান হয় ও বাগদান সারেন তারা। একই বছরের ৮ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন এই যুগল।

রানার স্ত্রী মিহীকা পেশায় ইভেন্ট প্ল্যানার। ‘ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও’র প্রতিষ্ঠাতা। তার বাবা বান্টি বাজাজ প্রসিদ্ধ জুয়েলারি ডিজাইনার।

 

পূর্ববর্তী নিবন্ধহজ নিবন্ধনের সময় আরও বেড়েছে
পরবর্তী নিবন্ধজিমে দুর্বৃত্তের হামলায় হৃতিকের সহ-অভিনেতা আহত