আবরার হত্যার আসামি মাজেদুল গ্রেফতার

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় এজাহারভুক্ত আসামি মাজেদুল ইসলামকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ফাহাদ হত্যা মামলায় তিনি ৮ নম্বর আসামি। এ নিয়ে আবরার হত্যায় ১৭ জনকে গ্রেফতার করা হলো।

শুক্রবার ভোর ৪টার দিকে তাকে সিলেটের শাহ-কিরণ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

ডিএমিপির উপকমিশনার (ডিসি) মাসুদুর রহমান শুক্রবার সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চত করেছেন।

মাজেদুল বুয়েটের এমএমই বিভাগের ১৭তম ব্যাচের শিক্ষার্থী। আবরার হত্যার পর থেকে তিনি পলাতক ছিলেন। তার খোঁজছিল আইনশৃংখলা বাহিনী।

মাজেদুলকে নিয়ে আবরার হত্যায় ১৭ জনকে গ্রেফতার করা হলো। সবশেষ সোমবার ৩ আসামিকে গ্রেফতার করা হয়। তারা হলেন-ছাত্রলীগ নেতা অমিত, আবরারের রুমমেট মিজানুর ও তোহা।

আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় তার বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় ১৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন। ইতিমধ্যে পুলিশ ১৭ জনকে গ্রেফতার করেছেন। ১৩ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

গ্রেফতার আসামিরা হলেন- বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান ওরফে রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ হোসেন, অনীক সরকার, মেফতাহুল ইসলাম, ইফতি মোশারেফ, বুয়েট ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ওরফে রবিন, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক ইশতিয়াক আহমেদ ওরফে মুন্না, ছাত্রলীগের সদস্য মুনতাসির আল জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম ওরফে তানভীর, মোহাজিদুর রহমানকে, শামসুল আরেফিন, মনিরুজ্জামান ও আকাশ হোসেন, মিজানুর রহমান (আবরারের রুমমেট), ছাত্রলীগ নেতা অমিত সাহা এবং হোসেন মোহাম্মদ তোহা।

পূর্ববর্তী নিবন্ধচেয়ারম্যান ছাড়াই চলছে যুবলীগের প্রেসিডিয়াম বৈঠক
পরবর্তী নিবন্ধক্যাসিনোকাণ্ড: ডিএনসিসির কাউন্সিলর হাবিবুর আটক