আফ্রিদির স্পিন জাদুতে হ্যাম্পশায়ারের জয়

পপুলার২৪নিউজ ডেস্ক:
পাকিস্তান জাতীয় দলে ব্রাত্য হয়েছেন অনেক আগেই। শেষমেশ একটা বিদায়ী ম্যাচ চেয়েছিলেন, সেটিও দিতে আপত্তি জানায় পিসিবি। তাই অনেকটা ক্ষোভেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান পাকিস্তানি অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

দেশের হয়ে না খেললেও ঘরোয়া ক্রিকেটে এখন নিয়মিত এই পাক তারকা। ইংল্যান্ডের ঘরোয়া আসর টি ২০ ব্লাস্টে প্রথম ম্যাচেই বুড়ো হাড়ের ভেলকি দেখালেন আফ্রিদি।

গ্ল্যামারগনের বিপক্ষে প্রথম ম্যাচে স্পিন জাদুতে হ্যাম্পশায়ারকে জিতিয়েছেন আফ্রিদি। বল হাতে চার ওভারে মাত্র ২০ রান দিয়ে চার উইকেট নেন তিনি।

গ্ল্যামারগনের বিপক্ষে প্রথমে ব্যাট করে ১৬৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে হ্যাম্পশায়ার। লুইস ম্যাকমানাস ৩৫ বলে ৫৯, বেইলি ৩৭, ভিঞ্চ ৩১ ও রুশো ১৮ রান করেন। জবাবে গ্ল্যামারগনের ইনিংসের শুরুতেই জোড়া আঘাত হানেন ইংলিশ পেসার রিসি টপলি। ৩ রানে ২ উইকেট হারায় দলটি।

এরপর বিপর্যয় কাটিয়ে উঠতে চেয়েছিল দলটি। তবে আফ্রিদির ঘূর্ণিতে সেটা আর সম্ভব হয়নি। চার ওভারে মাত্র ২০ রান দেন এই পাক তারকা, তুলে নেন চারটি উইকেট। টপলি নেন তিন উইকেট।

শেষ পর্যন্ত ২০ ওভারে ১৪৫ রানে শেষ হয় গ্ল্যামারগনের ইনিংস। ২২ রানে ম্যাচ জিতে প্রতিযোগিতায় শুভসূচনা করল আফ্রিদির হ্যাম্পশায়ার। ওয়েবসাইট।

পূর্ববর্তী নিবন্ধগ্রিসে মার্কিন পর্যটককে পিটিয়ে হত্যা
পরবর্তী নিবন্ধমদিনার রহস্যময় জিনের পাহাড়