আফতাবকে হেড কোচ ঘোষণা করলো বাংলা টাইগার্স

স্পোর্টস ডেস্ক : এর আগেও কোচের দায়িত্ব পালন করেছেন। নতুন আসরে আবারও আফতাব আহমেদকে হেড কোচের দায়িত্ব দেবে বাংলা টাইগার্স, শোনা যাচ্ছিল আগে থেকেই।

সেই ঘোষণা আজ (মঙ্গলবার) দিয়ে দিলো টি-টেন লিগের দলটি। বাংলা টাইগার্সের ভেরিফায়েড ফেসবুক পেজে আফতাবকে কোচ করার বিষয়টি জানানো হয়েছে।

তারা পেজে লিখেছে, ‘হার্ডহিটার ব্যাটসম্যান থেকে হার্ড হিটারদের ট্রেনিংদাতা। তিনি আমাদের সঙ্গে আগেও ছিলেন, আমাদের সঙ্গে আবার থাকবেন। আফতাব আহমেদকে আবুধাবি টি-টেন লিগের ষষ্ঠ মৌসুমে হেড কোচ হিসেবে ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।’

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে লিজেন্ডস অব রূপগঞ্জ এবং চট্টগ্রাম বিভাগীয় দলের কোচের দায়িত্ব পালন করেছেন আফতাব। ২০১৯ সালে প্রথম বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়েছিলেন তিনি। তার কোচিংয়ে সেবার টি-টেন লিগে তৃতীয় হয়েছিল দলটি।

বাংলা টাইগার্সের কোচের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত আফতাব বলেন, ‘ঘরে ফেরার অনুভূতি হচ্ছে। আমাদের প্রথম টি-টেন লিগ মিশন খুব উপভোগ করেছিলাম। দারুণ কিছু খেলোয়াড় এবং অসাধারণ টিম ম্যানেজমেন্টের সঙ্গে কাজ করতে মুখিয়ে আছি। কোচ হিসেবে প্রথমবার আমার অধীনে দল দ্বিতীয় রানার-আপ হয়েছিল, এবার আমরা চ্যাম্পিয়ন হতে চাই।’

 

পূর্ববর্তী নিবন্ধবিশ্বকাপ সুপার লিগ: বাংলাদেশকে ধরে ফেললো পাকিস্তান
পরবর্তী নিবন্ধপ্রথমবারের মতো জুটি বাঁধলেন কার্তিক-রাশমিকা