আওয়ামী লীগের দায়িত্ব হচ্ছে উন্নয়নের জন্য কাজ করা: ফারুক খান

গোপালগঞ্জ প্রতিনিধি:

মুক্তিযুদ্ধের চেতানায় বঙ্গবন্ধুর আদর্শের দল আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে উন্নয়ন করে যাচ্ছে। আপনারা চিন্তা করে দেখেন আজকে থেকে পঞ্চাশ বছর আগে আমাদের দেশ কেমন ছিল এবং আজকের থেকে ৫ বছর আগে কেমন ছিল। আগামী দশ বছরে কি হতে যাচ্ছে। যেদিকে দেখনবেন শুধু উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়নের জোয়ারে ভাসছে দেশ। পদ্মা সেতু উদ্বোধনের অপেক্ষায় রয়েছে। ভাঙ্গা পর্যন্ত ৬ লেনের রাস্তার কাজ শেষ হয়েছে। অল্প কিছুদিনের মধ্যে আমাদের অংশও শেষ হবে। আপনাদের এলাকা দিয়ে রেল লাইনের কাজ চলছে। পদ্মা সেতু দিয়ে এখানকার মানুষ ট্রেনে করে ঢাকায় যাতায়াত করবে। আপনারা যদি নৌকা মার্কার বাইরে যান তাহলে তো আপনারা উন্নয়নের বাইরে যাচ্ছেন। সুতরাং আপনারা নৌকা মার্কার সাথে থাকেন উন্নয়নের সাথে থাকেন। আওয়ামী লীগের দায়িত্ব হচ্ছে এলাকার উন্নয়ন করা।

শনিবার (১৯ মার্চ) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর পৌর আওয়ামী লীগের মতবিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলার পুরাতন মুকসুদপুরে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য কানতারা খান. উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান মিয়া, সম্পাদক রবিউল আলম শিকদার, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্ত, মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাব্বির খান।

মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মুন্সীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক লুৎফর রহমান মোল্যার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সদস্য হুজ্জাত হোসেন লিটু, ধর্ম বিষয়ক সম্পাদক সফিকুজ্জামান সবুজ, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বরকত আলী খান, সহপ্রচার সম্পাদক শাহাদাৎ হোসেন মুন্সী, উপজেলা কৃষকলীগ নেতা সরদার মজিবুর রহমান, ছাত্রনেতা আমিনুল ইসলাম পল্টু, মুকসুদপুর কলেজের সাবেক জিএস মিজানুর রহমান মন্টু মৃধা, উপজেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান কামাল, পৌর কাউন্সিলার এ্যাড. বাকী সরদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাওন আশরাফ বোরহান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আমির হোসেন মিয়া, এসকেন্দার মোল্যা, মহাসিন হোসেন মিঠু মুন্সী, পরিমল সাহা ও কাজল শেখ প্রমূখ।

পূর্ববর্তী নিবন্ধরাতে দেরিতে খাবার খেলে যেসব সমস্যা দেখা দিতে পারে
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী বিনামূল্যে বিশেষজ্ঞ চিকিৎসা সেবার উদ্বোধন