আইটেম কন্যার কণ্ঠে ফোক গান

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের শিল্পী লেমিস। তার কন্ঠে পপ ঘরানার আইটেম গান শোনা গিয়েছে। এবার তিনি ফোক গান নিয়ে হাজির হয়েছেন। বিশিষ্ট সাংবাদিক মোল্লা জালাল’র কথা ও সুরে ‘সখা’ শিরোনামে গানে কন্ঠ দিয়েছেন লেমিস। ‘সখা আসিলে মোর অঙ্গনে রাখিব যতনে, হৃদয়ও মাঝে তোমায় সারাক্ষণ’-এমন কথার গানটি মোল্লা জালালের ইউটিউব চ্যানেল ত্রিতাল মিউজিকে প্রকাশ করা হয়েছে।

নতুন এই গান প্রসঙ্গে লেমিস বলেন, মৌলিক গানই একজন শিল্পীকে চিরদিন মানুষের মাঝে বাঁচিয়ে রাখে। এখন থেকে মেলোডিয়াস গান করবো। কারণ আইটেম সং মানুষ বেশিদিন মনে রাখে না। মোল্লা জালাল ভাইয়ের এ গানটি আমার খুব ভালো লেগেছে। কতটুকু গাইতে পেরেছি সে বিচারের ভার শ্রোতাদের কাছে। গানটি গানপ্রিয় মানুষের কাছে ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ চলচ্চিত্রের আইটেম গানের মাধ্যমেই আলোচনায় আসেন লেমিস। এরপর আর তাকে পেছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক চলচ্চিত্রে প্লেব্যাক করে পাদপ্রদীপের আলোয় আসেন। এসব চলচ্চিত্রের মধ্যে ‘আরো ভালোবাসব তোমায়’, ‘নগর মাস্তান’, ‘মা’, ‘টার্গেট’, ‘অন্তরঙ্গ’, ‘ভালোবাসা এক্সপ্রেস’, ‘আজব প্রেম’, ‘জটিল প্রেম’, ‘দবির সাহেবের সংসার’, ‘অগ্নি-২’, ‘নিয়তি’, ‘অস্তিত্ব’, ‘রাত্রির যাত্রী’, ‘বিজলি’, ‘পাষাণ’, ‘মনের মতো মানুষ পাইলাম না’ অন্যতম। অগ্নি চলচ্চিত্রের জন্য বেস্ট প্লেব্যাক সিঙ্গার হিসেবে বাচসাস পুরস্কারও পান লেমিস।

 

পূর্ববর্তী নিবন্ধপবন কল‌্যাণের পারিশ্রমিক ৯৫ কোটি টাকা!
পরবর্তী নিবন্ধ১১ পয়েন্টে এগিয়ে গেলো বার্সেলোনা