অস্ট্রেলিয়াকে চাপে রেখেছে ভারত

 পপুলার২৪নিউজ ডেস্ক:

বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে আজ ফেবারিট ভারতের বিপক্ষে খেলতে নেমেছে টুর্নামেন্টের আরেক ফেবারিট অস্ট্রেলিয়া। আগের দুই ম্যাচে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয় পেয়েছিলো তারা।

অন্যদিকে এবারের আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেছে ভারত। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয় দিয়েই আসর শুরু করেছিলো তারা।

ভারতের ছুঁড়ে দেওয়া ৩৫৩ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা বেশ সাবধানেই করেছিলেন অস্ট্রেলিয়ার দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার।

শুরুতে কিছুটা চাপেই ছিলো অসিরা। প্রথম ১০ ওভারে মাত্র ৪৮ রান সংগ্রহ করে তারা। কিন্তু তখনো পর্যন্ত কোনো উইকেট না হারানোই ভাবা হচ্ছিলো ভালোভাবেই এগোচ্ছে অজিরা।

আসল বিপত্তিটা বাঁধে ১৩তম ওভারে। পান্ডিয়ার বলে করা প্রথম বলটি ডিপ পয়েন্টে ঠেলে দিয়ে দুই রান নেওয়ার চেষ্টা করেন ফিঞ্চ ও ওয়ার্নার। কিন্তু ডিপ পয়েন্টে থাকা ফিল্ডার যাদবের দারুণ থ্রোতে ৩৫ বলে ৩৬ রান করে রান আউট হয়ে সাজঘরে ফেরত যেতে হয় অজি অধিনায়ক ফিঞ্চকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ওভার শেষে ১ উইকেট হারিয়ে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৭৫ রান। ৫৭ বলে ৩১ রান করে ওপেনার ওয়ার্নার ও ৫ বলে ৪ রান করে অপরাজিত আছেন স্মিথ। শেষের ৩৪ ওভারে জয়ের জন্য তাদের প্রয়োজন ২৭৮ রান।

পূর্ববর্তী নিবন্ধ৯ বছরেও শেষ হয়নি বেসিক কেলেঙ্কারির তদন্ত
পরবর্তী নিবন্ধমরলে নিজের দেশের বিমানেই মরব: প্রধানমন্ত্রী