অসিদের বিপক্ষে টি-২০ দলে বোল্ট, পিতৃত্বকালীন ছুটিতে উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক : অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড। প্রায় তিন মাস পর দলে ফিরেছেন পেসার ট্রেন্ট বোল্ট। পিতৃত্বকালীন ছুটিতে থাকার কারণে এই সিরিজে থাকবেন না দলের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন।

আগামী ২১ ফেব্রুয়ারিতে ওয়েলিংটনে হবে প্রথম ম্যাচ। তবে এই ম্যাচে খেলবেন না বোল্ট। পরের দুই ম্যাচে নিউজিল্যান্ডের জার্সিতে দেখা যাবে তাকে। বিশ্বকাপের পর থেকে জাতীয় দলের হয়ে কোনাে ম্যাচ খেলেননি তিনি। বর্তমানে আরব আমিরাতে আন্তর্জাতিক টি-টোয়েন্টি লিগে খেলছেন বোল্ট।

সেখানে বোল্টের দল ফাইনালে উঠলে সেই ম্যাচ খেলেই দেশে ফিরবেন তিনি। সে হিসেবে জাতীয় দলের হয়ে মাঠে নামার আগে মাত্র ৬দিন বিরতি পাবেন বাঁহাতি কিউই পেসার। অকল্যান্ডে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে খেলবেন তিনি। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে পাকিস্তানের কাছে হারের পর আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি বোল্ট।

অসিদের ব্পিক্ষে এই সিরিজে দলে নেই ড্যারিল মিচেলও। দীর্ঘদিন ধরেই পায়ের ইনজুরিতে ভুগছেন তিনি। গত ছয় থেকে সাত ধরেই তার পুনর্বাসন প্রক্রিয়া চলছে। তবে আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে দলে ফিরতে পারেন মিচেল।

অস্ট্রেলিয়ার বিপক্ষে নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি স্কোয়াড:

মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট (দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি), মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), লকি ফার্গুসন, অ্যাডাম মিলনে, ম্যাট হেনরি, গ্লেন ফিলিপস, রাচিন রাবিন্দ্রা, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি, টিম সাউদি (প্রথম টি-টোয়েন্টি)।

পূর্ববর্তী নিবন্ধডেঙ্গুতে ১৩ মাসে ১৭২১ মৃত্যু: স্বাস্থ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধইরানে পুরস্কৃত তাসনিয়া ফারিণ