অভিনেত্রী চমকের স্বামীর আগের দুটি বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস

বিনোদন ডেস্ক : ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করে বেশ আলোচনায় রয়েছেন নাটকের অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। গত ২১ জুন হঠাৎ করেই সামাজিক যোগযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। অনেকেই অভিনেত্রীর এমন সাদামাটা বিয়েকে সাধুবাদ জানিয়েছেন। আবার কেউ কেউ এটাকে লোক দেখানো ব্যাপার বলতেও দ্বিধা করেননি! এবার গণমাধ্যমের হাতে এসেছে চাঞ্চল্যকর তথ্য। চমকের স্বামী আজমান নাসিরের আগেও দুটি বিয়ে ছিল। দুই ঘরেই রয়েছে কন্যাসন্তান। এমনকি চমকেরও নাকি এটি প্রথম বিয়ে নয়!

২০০৮ সালের ১০ জুন নাসিরের প্রথম বিয়ে হয়। বিয়ের মাস খানেক পর স্টুডেন্ট ভিসায় স্ত্রী সামান্তা ইসলামকে নিয়ে লন্ডনে পড়াশোনা করতে যান তিনি। অর্থের যোগান না থাকায় শেষ পর্যন্ত পড়াশোনার পাঠ না চুকিয়েই দেশে ফেরেন তারা। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহের জেরে ২০২০ সালের অক্টোবরে সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের।

বিয়ের সাজে চমক ও নাসির
প্রথম সংসারে থাকাকালীন সময়েই নাসিরের জীবনে আসে এক মডেল। ওই মডেল এখন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেই মডেল কাম নায়িকার ‘ডেডবডি’ নামে একটি সিনেমা মুক্তিও পেয়েছে। সেই প্রেম অবশ্য বেশিদিন টেকেনি। নাসিরের অর্থনৈতিক অবস্থা ভালো না জানার পরেই কেটে পড়েন মডেল।

এর মধ্যে লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। অর্থবিত্ত কোনো কিছুতেই কমতি ছিল না। নাসিরের প্রেমের ফাঁদে পড়েন তিনি। প্রেমের সম্পর্ক থেকে ২০১৮ সালের ১৮ জুলাই বিয়ে সম্পন্ন করেন তারা।

এরপর ২০২০ সালের ডিসেম্বরে এই ঘরও আলো করে আসে কন্যাসন্তান। সংসার চলাকালীন নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়। যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই সিদ্ধান্তে আসেন বিচ্ছেদের। ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক।

এদিকে, চমকেরও এটি প্রথম বিয়ে নয় বলে গুঞ্জন রয়েছে। ২০১৪ সালের নভেম্বরে নাকি বিয়ে করেচিলেন তিনি। তার স্বামীর নাম খান এইচ কবির। সে সময় তাদের কয়েকটি ছবিও নেটদুনিয়ায় প্রকাশ পেয়েছিল। যদিও চমক দাবি করেছিলেন, ছবির ছেলেটি তার প্রেমিক।

পূর্ববর্তী নিবন্ধসাদিক অ্যাগ্রোতে ফের দুদকের অভিযান, ৬ ব্রাহমা গরু জব্দ
পরবর্তী নিবন্ধকোটা বাতিলের দাবিতে শাহবাগে যান চলাচল বন্ধ, চরম ভোগান্তি