অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর মা মারা গেছেন

বিনোদন ডেস্ক : বিয়ের এক মাস পার হতে না হতেই মা হারালেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় নিজেই পোস্ট করে তিনি এ দুঃসংবাদ দিয়েছেন।

কৌশাম্বি সোশ্যাল মিডিয়ায় মায়ের ছবি দিয়ে একটি লম্বা পোস্ট করেছেন। এতে তিনি লিখেছেন, ‘ও মা, কেন চলে গেলে আমাদের ছেড়ে? আমি কী করবো মা এবার! কে বুঝবে মা তোমার মতো করে আমাকে? কার কাছে এত আবদার করবো? গল্প বলবো কার কাছে? কার সঙ্গে ঝগড়া করবো? সবার জন্য় সব করেছো, নিজের কথা কখনো ভাবোনি।’

বিজ্ঞাপন

তিনি আরও লেখেন, ‘চাকরি থেকে অবসর নেওয়ার পরে তোমার কত পরিকল্পনা আছে, সব বলতে। টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুলে রং করাবে মাসে মাসে। কই কিছুই তো করালে না। কাউকে একফোঁটাও সময় দিলে না মা। যেখানেই থেকো ভালো থেকো। যা যা ইচ্ছা সমস্ত পূরণ করো মা। আমরা সবাই তোমায় খুব মিস করবো, তুমি সবসময় আছো আমাদের সঙ্গে। তোমায় ভালোবাসি, তুমি সত্যিই লড়াকু।’

এক মাস আগেই জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন কৌশাম্বি। ধারাবাহিকের সহ-অভিনেতা আদৃত রায়ের সঙ্গে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর মায়ের মৃত্যুতে তার সহকর্মীরা শোক প্রাকাশ করছেন। সেই সঙ্গে তার ভক্ত-অনুরাগীরাও তাকে সমবেদনা জানাচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধবাজার মূলধনে যোগ হলো সাড়ে ১৭ হাজার কোটি টাকা
পরবর্তী নিবন্ধএইচএসসি পরীক্ষা শুরু কাল