অবৈধ টাকার মালিকদেরও আইনের আওতায় আনা হবে:স্বরাষ্ট্রমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলর২৪নিউজ:

দেশে সুশাসন প্রতিষ্ঠা করতেই প্রধানমন্ত্রী অভিযানের নির্দেশনা দিয়েছেন। এছাড়া তিনি দুর্নীতিপরায়ণ ও অবৈধ কাজে যারা সম্পৃক্ত তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার নির্দেশনা দিয়েছেন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রোববার দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি অ্যাপারেলস কারখানার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সবসময় সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ছিলেন। তারই চলমান প্রক্রিয়ায় যারা দেশে অবৈধভাবে টাকা-পয়সার মালিক হয়েছে তাদেরও আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, দুর্নীতিবিরোধী অভিযান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে চান। সুশাসন প্রতিষ্ঠা করতে যারা দেশে টেন্ডারবাজি, সন্ত্রাস ও ক্যাসিনো ব্যবসা করছে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হচ্ছে জানিয়ে তিনি বলেন দেশে কোনো সন্ত্রাস দুর্নীতিবাজ থাকবে না। সবাইকে আইনের মুখোমুখি হতে হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

মন্ত্রীর সঙ্গে এসময় উপস্থিত ছিলেন অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহাব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মঞ্জু প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধডিআইজি প্রিজন্স বজলুর রশীদ কারাগারে
পরবর্তী নিবন্ধফারুক-মারুফ-শাওন-দিপু ছাড়াই বৈঠকে যুবলীগ