অবশেষে প্রকাশ্যে হানিপ্রীত, আগাম জামিনের জন্য আবেদন

পপুলার২৪নিউজ ডেস্ক:
তিনি কোথায়? সারা দেশজুড়েই এখন এই জিজ্ঞাসা। ধর্ষক বাবা রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই বেপাত্তা হানিপ্রীত।

হরিয়ানা পুলিশ দেশজুড়েই তাঁকে খুঁজে বেড়াচ্ছে। তিনি নেপালে আত্মগোপন করে আছেন বলে শোনা যাচ্ছিল। এ ছাড়াও আরও অন্যান্য জায়গায় তাঁর থাকার সম্ভাবনা নিয়ে নানা জল্পনা চলছিল মিডিয়ায়। এই অবস্থায় সকলের নজর থেকে দূরে থাকা হানিপ্রীত গতকাল সোমবার আগাম জামিনের আবেদন করলেন দিল্লি হাই কোর্টে। আজ মঙ্গলবার কার্যকরী প্রধান বিচারপতি গীতা মিত্তলের নেতৃত্বাধীন বেঞ্চে বিষয়টি শুনানির জন্য উঠবে।
এ ব্যাপারে গতকাল হানিপ্রীতের আইনজীবী প্রদীপকুমার আর্য পিটিআইকে জানান, তাঁর মক্কেল দিল্লি হাইকোর্টের কাছে আগাম জামিনের পিটিশন জমা দিয়েছেন।

প্রসঙ্গত, হানিপ্রীত ছিলেন রাম রহিমের ‘পালিতা’ কন্যা। যদিও পরবর্তী সময়ে জানা যায়, তাঁর সঙ্গে রাম রহিমের সম্পর্ক ছিল অন্য রকম। বাবা-মেয়ের ব্যাপারটা ছিল সাজানো।

আদতে হানিপ্রীত ছিলেন রাম রহিমের প্রধান সঙ্গীনি। তাঁদের নানা কাণ্ডের কথা ক্রমশ প্রকাশ্যে এসেছে। সম্প্রতি হানিপ্রীতের স্বামী বিশ্বাস গুপ্ত একটি প্রেস কনফারেন্সে হানিপ্রীত ও রাম রহিম সম্পর্কে বিস্ফোরক সব ঘটনা সামনে আনেন।
রাম রহিমকে জেলে নিয়ে আসার সময়েও হেলিকপ্টারে তার সঙ্গে ছিলেন হানিপ্রীত। এমনকি রাম রহিমের সাজা ঘোষণার পরে হওয়া হিংসাত্মক ঘটনার অন্যতম ষড়যন্ত্রকারী হিসেবে তাঁর নাম সামনে উঠে এসেছে। এখন দেখার, আদালত তাঁর আগাম জামিনের আবেদন মঞ্জুর করে কি না।
সূত্র: এবেলা

পূর্ববর্তী নিবন্ধপান্ডিয়ায় প্রশংসায় সাঙ্গাকারা
পরবর্তী নিবন্ধগুলি করে মার্কিন যুদ্ধবিমান ভূপাতিত করার হুমকি উ.কোরিয়ার