‘অপরাধী’ কিয়ারা

 পপুলার২৪নিউজ ডেস্ক:

স্বপ্নের পেছনে ছুটে বেড়াচ্ছেন কিয়ারা আদভানি। যার ফলে কঠোর পরিশ্রম করতে হচ্ছে বলিউডের এই অভিনেত্রী। কষ্ট করলেও তার সফলতা ঠিকই পেয়ে যাচ্ছেন কিয়ারা। কিন্তু কিয়ারা কী এমন করছেন যার জন্য তাকে অপরাধী হতে হলো?

বলিউড ইন্ডাস্ট্রিতে কিয়ারার শুরুটা হয়েছিলো ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবির মধ্য দিয়ে। এরপর নেটফ্লিক্সে মুক্তি পায় কিয়ারা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিস’। আর এতেই বাজিমাত করে ফেলেন তিনি। অবশ্য ছবির একটি দৃশ্যের জন্য বেশ সমালোচিত হতে হয়েছিলো তাকে।

চমকপ্রদ তথ্য হলো- এবার নেটফ্লিক্সের জন্য আরও একটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন কিয়ারা আদভানি। নাম ‘গিলটি’। যার বাংলা করলে দাঁড়ায় অপরাধবোধ। নেটফ্লিক্স ইন্ডিয়ার টুইটার পেজে কিয়ারার একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

‘গিলটি’ শিরোনামের ওয়েব সিরিজটি প্রযোজনা করবেন করণ জোহর। পরিচালনায় থাকবেন রুচি নারাইন। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে এটি।

Netflix India

@NetflixIndia

We’re buzzing to announce that @Advani_Kiara will return to Netflix in a new movie called Guilty produced by Dharmatic, a @karanjohar company.
Okay, the buzzing has intensified. Who has the remote?@DharmaMovies @apoorvamehta18

View image on Twitter
150 people are talking about this

গত ২১ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে কিয়ারা আদভানি অভিনীত ‘কবির সিং’। এতে তার সহশিল্পী হিসেবে দেখা গেছে শহিদ কাপুরকে। মুক্তির পঞ্চম দিনেই ছবিটি আয় করে নিয়েছে ১০৪ কোটি রুপি।

পূর্ববর্তী নিবন্ধটি-টোয়েন্টিতে শ্রীলংকার চেয়ে পাকিস্তান ভালো দল: সরফরাজ
পরবর্তী নিবন্ধআফগান ক্রিকেটার মোহাম্মদ নবির মৃত্যুর গুজব