অগ্রণী ব্যাংকের এমডি মোহম্মদ শামস্- উল ইসলাম এর বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ ৩৯ বছরের বর্ণিল ও বর্ণাঢ্য ব্যাংকিং ক্যারিয়ার শেষ করলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর এমডি এবং সিইও মোহম্মদ শামস্- উল ইসলাম। তিনি ১৯৮৪ সালে অগ্রণী ব্যাংক লিমিটেড এ ফিন্যান্সিয়াল আ্যানালিষ্ট হিসেবে যোগদান করে তাঁর কর্মজীবন শুরু করেন।

তাঁর শেষ কর্মদিবসে অগ্রণী ব্যাংক লিমিটেড এর নির্বাহী, কর্মকর্তা এবং কর্মচারীদের সমন্বয়ে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। উক্ত বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী লিমিটেড এর চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। বিশেষ অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক লিমিটেড এর পরিচালক কে এম এন মঞ্জুরুল হক লাবলু, তানজিনা ইসমাইল এবং শাহাদাত হোসেন এফসিএ।

উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান গাজীর সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ারুল ইসলাম এবং মোঃ মনিরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপকবৃন্দ, উপ- মহাব্যবস্থাপকগণ, সহকারী মহাব্যবস্থাপকগন এবং কেন্দ্রীয় অফিসার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি, সাধারন সম্পাদক, কেন্দ্রীয় কর্মচারী সংসদ ( সিবিএ) এর সভাপতি, সাধারন সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি, সাধারন সম্পাদক এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি সহ সকল পর্যায়ের কর্মকর্তা, কর্মচারীগণ।

প্রধান অতিথির বক্তৃতায় ব্যাংক চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত – এমডি এবং সিইও এর বিভিন্ন অবদান, অর্জন তুলে ধরে তাঁর সঙ্গে থাকা বিষয়ে স্মৃতিচারন করেন।
বিশেষ অতিথির বক্তৃতায় পরিচালকবৃন্দরা – এমডি এবং সিইও এর সাথে কাজের স্মৃতিচারণ করেন।

সম্মানিত অতিথির বক্তৃতায় উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দরা- এমডি এবং সিইও এর বিভিন্ন গুণাবলীর বিষয়ে উল্লেখ করেন।
এছাড়াও বক্তব্য রাখেন মহাব্যবস্থাপক, উপ- মহাব্যবস্থাপক,অফিসার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি, সাধারন সম্পাদক, সিবিএর সভাপতি, সাধারন সম্পাদক , মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সাধারন সম্পাদক এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ এর সাধারন সম্পাদক এবং বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এর সভাপতি।

পূর্ববর্তী নিবন্ধজনতা ব্যাংকে আমানত বৃদ্ধি ও খেলাপী ঋণ আদায়ের লক্ষ্যে বিশেষ সভা
পরবর্তী নিবন্ধমাহবুব তালুকদারের জানাজা বাদ জুমা বায়তুল মোকাররমে