৭ জামাই চরিত্রে নয়ন বাবু

বিনোদন প্রতিবেদক: একেক জামাই একেক চরিত্রের। ৭ ধরণের চরিত্র নিয়ে ৭টি একক নাটক নির্মিত হয়েছে সৃষ্টি মাল্টি মিডিয়ার ব্যানারে। সবগুলো নাটকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা আমিরুল ইসলাম( নয়ন বাবু )আর পরিচালনা করেছেন বর্ণ নাথ। ৭ জন লেখকের গল্পে ৪ জন নায়িকা এসব নাটকে নয়ন বাবুর সাথে অভিনয় করেছেন। নাটকগুলো আসছে ইদে যে কোন একটি টেলিভিশনের পাশাপাশি সৃষ্টি মাল্টি মিডিয়া ইউটিউব চ্যানেলে অন এয়ার হবে।

এ প্রসঙ্গে তরুণ অভিনেতা নয়ন বাবু বলেন, ভিন্ন ধনের ৭টি গল্পে জামাই সিরিজ নির্মিত হয়েছে। প্রথমবারের মতো আমি এরকম কোন সিরিজের মূখ্য চরিত্রে অভিনয় করলাম। করোনার সময়ে অনেক কষ্টে কাজ গুলো করতে হয়েছে। আশা করি দশর্ক আলাদা ধরনের মজা পাবেন। ৭জন লেখকের গল্পে নাটকগুলো নির্মিত হয়েছে। সবগুলোর নির্দেশনায় ছিলেন বর্ণনাথ।

তানিয়া আফরোজ মৌমিতার গল্পে “করোনা জামাই” শিরোনামের নাটকে নয়ন বাবুর সাথে অভিনয় করেছেন লাক্স সুন্দরী ফারজানা রিক্তা, হান্নান শেলী, খায়রুল আলম ও আরো অনেকে। ইতালি ফেরত জামাইয়ের করোনা সন্দেহে রুমে আটকে রাখে শ্বশুর। আর এলাকার চেয়ারম্যান ও মেম্বার সরকারী চাল চুরির বিষয়বস্তু নিয়ে এ নাটকটি নির্মিত হয়েছে।

মমর রুবেলের চিত্রনাট্যে “রংবাজ জামাই” নাটকে নুসরাত জাহান পাপিয়া অভিনয় করেছেন নয়ন বাবুর সাথে। এ নাটকে আরো অভিনয় করেছেন আমিন আজাদ, নুরে আলম নয়ন ও আরো অনেকে।এ গল্পে দেখা যায়, জামাই সব সময় রংবাজি করে চলে। জোর করে মানুষের টাকা পয়সা ও জমি দখল করাই তার কাজ। রংবাজি করতে গিয়ে শেষ পর্যন্ত তাকে জীবন দিয়ে হয়।

ইংলিশ জামাই শিরোনামে নাটকের রচয়িতা রনি খান। এ নাটকে নয়ন বাবুর সাথে এমিলা হক,মুকুল সিরাজ, লিটন খন্দকার ও আরো অনেকে অভিনয় করেছেন। বিদেশ ফেরত জামাই সব সময় ভুলভাল ইংলিশে কথা বলে। নিজেকে ইংলিশ দাবি করে। শেষে দেখা যায়, প্রবাসী জীবনের কষ্টে সে এরকম ভান করে।

লাভার জামাই নাটকের রচয়িতা স্বাধীন শাহ। এ নাটকে নয়ন বাবুর সাথে অভিনয় করেছেন ফারজানা রিক্তা ও তানিন তানহা । এক নায়কের সাথে দুই নায়িকার প্রেম ও সংঘাত নিয়ে এ গল্প।

অবসর প্রাপ্ত জামাই নাটকে নয়ন বাবু, নুসরাত জাহান পাপিয়া, নরেশ ভুইয়া, আমিন আজাদ, হাসি মুন অভিনয় করেছেন। গল্পটি রুহুল আমি পথিকের লেখা। রাগ করে বউকে তালাক দেয়া অবসরপ্রাপ্ত জামাইয়ের কাজ। এ কাজ তার নিয়মিত হয়ে দাড়ায়। শেষ বার বউকে তালাক দিয়ে হিল্লা বিয়ে দিলেও বউ আর ফেরত পায় না।

কোটিপতি জামাই নাটকে তানিন তানহা ও হান্নান শেলী অভিনয় করেছেন নয়ন বাবুর সাথে। এ নাটকটি লিখেছেন বিদ্যুৎ রায়। প্রেমিকাকে বিয়ে করতে নিজেকে কোটিপতি বানিয়ে বিয়ে করে এ গল্পের নায়ক। শেষ পর্যন্ত ধরা পড়ে বিপদে পড়ে সে।

আর থার্মোমিটার জামাই নাটকে নয়ন বাবু ও ফারজানা রিক্তা অভিনয় করেছেন। এ নাটকটি লিখেছেন এনডি আকাশ । সুপার কমিক এ নাটকের গল্পে দেখা যাবে, জামাই সব সময় থার্মোমিটার নিয়ে চলে। চা খাওয়ার সময় সে চায়ের জ্বর মাপে থার্মোমিটার দিয়ে। এরকম হস্যরস বিষয় নিয়ে গল্পটি এগিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঈদে ট্রেন বাড়ানো হবে না : রেলমন্ত্রী
পরবর্তী নিবন্ধএকনেকে ৬ প্রকল্প অনুমোদন