৪ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ

আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর চোখকে ফাঁকি দিতে স্কুল ব্যাগে করে গাঁজা নিয়ে যাচ্ছিলেন মাদক ব্যবসায়ী এক দম্পতি। তবে শেষ রক্ষা হয়নি। বরিশাল র‍্যাব-৮ এর সদস্যদের সন্দেহ হলে ওই দম্পতির কাছে থাকা দুটি স্কুল ব্যাগ তল্লাসি করে। এরপর ব্যাগ থেকে উদ্ধার করা হয় দুই কেজি করে ৪ কেজি গাঁজা।

ঘটনাটি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পশ্চিম চরামদ্দি মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকার। শুক্রবার সকালে র‍্যাব-৮ এর সদস্যরা ওই দম্পতিকে গ্রেফতার করেন। তারা হলেন, বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকার মো. সিরাজ গাজী (৪০) ও তার স্ত্রী শিউলি বেগম (৩৫)।

র‍্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মেজর খান সজিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব সদস্যরা জানতে পারে পশ্চিম চরামদ্দি মাধ্যমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে পাকা রাস্তার ওপর মাদক কেনা-বেচা হচ্ছে। এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় র্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে র্যাব সদস্যরা তাদের ধাওয়া করে আটক করে। এসময় তাদের হাতে থাকা দুটি স্কুল ব্যাগে তল্লাসি চালানো হয়। সেখানে ৪ কেজি গাঁজা পাওয়া যায়।

মেজর খান সজিবুল ইসলাম জানান, এ ঘটনায় র‍্যাব-৮এর বরিশাল সিপিএসসি’র ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

পূর্ববর্তী নিবন্ধধানমন্ডিতে দুই নারীকে গলা কেটে হত্যা
পরবর্তী নিবন্ধদুই মার্কিন মেগাস্টারের সঙ্গে পায়েল