১৭ বছর বয়সে মা হয়েছিলেন রানি!

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। বর্তমানে ৪৫ বছর বয়সের মধ্যবয়সী এক নারী। কাজ করছেন গল্পপ্রধান চরিত্রে। অথচ যখন তার ক্যারিয়ার মাত্র শুরু হয় তখনই মায়ের চরিত্রে অভিনয় করেন রানি। তখন তার বয়স ছিল ১৭ বছর।

তরুণী বয়সে এবং নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরুর সময়েই মায়ের চরিত্রে অভিনয়, বিষয়টি নিয়ে বেশ শঙ্কায় ছিলেন অভিনেত্রী। সম্প্রতি রানি মুখোপাধ্য়ায়ের একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তিনি ফাঁস করেন ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ নিয়ে এমন গোপন তথ্য।

এই সাক্ষাৎকারে রানি বলেন, ”যখন আমি ‘কুছ কুছ হোতা হ্য়ায়’ করেছিলাম, তখন আমার বয়স ছিল ১৭। এত অল্প বয়সে মায়ের চরিত্রে অভিনয় করার সময় খুব নার্ভাস লেগেছিল। তাও ভাগ্যিস পরে টিনা চরিত্রটির মৃত্যু হয়। না হলে পুরো ছবি জুড়ে মা হয়ে ঘুরতে হতো।”

২০১৪ সালে যশ চোপড়ার ছেলে পরিচালক ও প্রযোজক আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি মুখোপাধ্যায়। ২০১৫ সালে জন্ম হয় মেয়ে আদিরার। মেয়ে হওয়ার আগে থেকেই সিনেমার পর্দা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। মেয়ে একটু বড় হতেই ফের ফেরেন বলিউডের পর্দায়।

সবশেষ রানি মুখোপাধ্যায়কে দেখা গেছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবিতে। এতে এক লড়াকু মায়ের চরিত্রে অভিনয় করেন তিনি। যে তার সন্তানদের ফিরে পেতে নরওয়ে সরকারের বিরুদ্ধে একপ্রকার যুদ্ধে নামেন। ছবিতে রানির বিপরীতে দেখা যায় কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

 

পূর্ববর্তী নিবন্ধএশিয়া কাপের সূচিতে পরিবর্তন, টাইগারদের ম্যাচ সেপ্টেম্বরে
পরবর্তী নিবন্ধশক্তিশালী পাসপোর্ট সূচকে ৫ ধাপ উন্নতি বাংলাদেশের