হোলি উৎসবে রঙিন নিক-প্রিয়াঙ্কা-ক্যাট

পপুলার২৪নিউজ ডেস্ক:দু’দিন আগেই হোলি উদযাপন করতে বর নিক জোনাসকে সঙ্গে নিয়ে নিজের দেশে এসেছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া। এবার সত্যিই ভারতীয় রঙের উৎসবে মাতোয়ারা হয়েছেন মার্কিন পপশিল্পী নিক। সঙ্গে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনাসহ আরও অনেকে।

শনিবার টুইটারে প্রিয়াঙ্কা চোপড়া তার পরিবার ও স্বামী নিক জোনাসের সঙ্গে হোলি উদযাপনের কিছু ছবি শেয়ার করেন। সঙ্গে লেখেন, এ বছর আমাদের জন্য হোলি একটি আগেভাগেই এসে গেছে। অনেকদিন পর বাড়ি ফিরে বন্ধু ও পরিবারের সঙ্গে হোলি উৎসবে দারুণ মজা করলাম।

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাস

শুধু স্বামী নয়, মা মধু চোপড়াসহ পরিবারের সবাইকে নিয়েই উৎসবে মাতেন প্রিয়াঙ্কা।

মা মধু চোপড়াসহ পরিবারের সবাইকে নিয়েই উৎসবে মাতেন প্রিয়াঙ্কা

বলিউডে প্রিয়াঙ্কাকে সবশেষ দেখা গেছে গত বছরের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায়। তার আগামী দুটি সিনেমা মুক্তি পাবে নেটফ্লিক্সে। একটি সিনেমা হলো অরবিন্দ অদিগার ব্যঙ্গাত্মক উপন্যাস অবলম্বনে ‘দ্য হোয়াইট টাইগার’ এবং অপরটি হলো রবার্ট রড্রিগেজ’র সুপারহিরো সিনেমা ‘উই ক্যান বি হিরোস’। এছাড়া প্রাইম ভিডিও’র থ্রিলার সিরিজ ‘চিটাডেল’-এ দেখা যাবে তাকে।

নিক-প্রিয়াঙ্কা

এদিকে ক্যাটরিনা কাইফও তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন হোলি উৎসবের ছবি। নিক-প্রিয়াঙ্কার সঙ্গে রঙ মেখে জড়াজড়ি করে উচ্ছ্বসিত ভঙ্গিতে এক ফ্রেমে দারুণভাবে ধরা দিয়েছেন তিনি।

‘সূর্যবংশী’ সিনেমার পোস্টার

ক্যাটরিনা কাইফ শিগগিরই বড় পর্দায় আসছেন অক্ষয় কুমারের বিপরীতে রোহিত শেঠির পুলিশ অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তে। বহু আলোচিত ও প্রতীক্ষিত সিনেমাটি মুক্তি পাবে চলতি মাসের ২৪ তারিখে।

পূর্ববর্তী নিবন্ধ ফটিকছড়িতে সংসদের অধিনে বার্ষিক গীতা পরীক্ষা অনুষ্টিত 
পরবর্তী নিবন্ধজয়া পেলেন ‘তুমি অনন্যা’ সম্মাননা