হেঁয়াকো ট্রাক ও পিকআপ চালক কল্যান সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন 

আলমগীর নিশান : ফটিকছড়ি, চট্টগ্রাম ;
উৎসবমুখর পরিবেশে অনুষ্টিত হয়ে গেল হেঁয়াকো ট্রাক ও পিকআপ চালক কল্যান বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন।
২৩ শে নভেম্বর শনিবার সমিতির কার্যালয়ে সকাল ১০টা হতে বিকাল ৪টায় পর্যন্ত ভোটাররা তাদের প্রচন্দনীয় প্রার্থীকে ভোটাধিকার প্রদান করেন।
নির্বাচনে সভাপতি পদে ২জন, সহ-সভাপতি পদে ২জন, সাধারন সম্পাদক পদে ৩ এবং কার্যকরী ৩ পদের জন্য ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।
নির্বাচনে মোট ৩শত ৭৭ জন ভোটারের মধ্যে মোট ৩শত ৪১জন ভোটার ভোটাধিকার প্রদান করেন।
গোপন ব্যালটের মাধ্যমে ২শত ৫৭ভোট পেয়ে ৩য় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ কামাল উদ্দীন (চেয়ার), তার নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ নবী (ছাতা) পেয়েছেন ৮৫ ভোট। সহ-সভাপতি পদে ২২৭ ভোট পেয়ে আবুল বশর (দোয়াতকলম) সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন তার প্রতিদ্বন্ধি প্রার্থী মিজানুর রহমান (দেয়ালঘড়ি) পেয়েছেন ১১৪ ভোট। সাধারন সম্পাদক পদে ১৪২ভোট পেয়ে  মফিজ মিয়া (চাকা) সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আব্দুল জলিল (গোলাপফুল) পেয়েছেন ১১৫ ভোট। এছাড়াও কার্যকরী সদস্য পদে শফিউল আলম বদি (মোরগ) ২৩৩ ভোট পেয়ে ১ম, ২২৩ ভোট পেয়ে আব্দুল মজিদ (মাছ) ২য় এবং আবুল কালাম খোকন (ফুটবল) ১৬৭ ভোট পেয়ে ৩য় নির্বাচিত হয়েছেন।
এরপূর্বে নির্বাচন চলাকালীন সময়ে ভোট কেন্দ্র পরিদর্শন করেন বাগান বাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলী, দাঁতমারা ইউপি চেয়ারম্যান মোঃ জানে আলম, দাঁতমারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুজিবুল হক মজুমদার (মজু কোম্পানি) এবং সাধারন সম্পাদক জয়নাল আবেদিন।
পূর্ববর্তী নিবন্ধফটিকছড়ি পৌরসভায় চলাচলের পথ দখল করে জোর পূর্বক ঘর নির্মানের অভিযোগ 
পরবর্তী নিবন্ধব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ, ইনিংস পরাজয়ের শঙ্কা