‘হিরোপান্তি ২’ সিনেমায় টাইগারের নায়িকা সুতারিয়া

পপুলার২৪নিউজ ডেস্ক:

টাইগার শ্রফের প্রথম চলচ্চিত্র হিরোপান্তি মুক্তি পায় ২০১৪ সালে। সে ছবি যেমন ব্যবসায় ইতিবাচক সাড়া ফেলেছিলো তেমনি পেয়েছিলো সমালোচকদের প্রশংসাও।

এবার দর্শকের সামনে আসছে হিরোপান্তি-২। দর্শক জনপ্রিয়তা পাওয়া সিনেমাটি নিয়ে একটি জরিপকালে দেখা গেছে বেশীরভাগ দর্শক চাচ্ছেন সিনেমার আরেকটি কিস্তি মুক্তি পাক। সেই চাহিদা মাথায় রেখেই লকডাউনের পর প্রথম নতুন সিনেমা হিসেবে হিরোপান্তি-২ এর কাজ শুরু করতে যাচ্ছেন টাইগার।

নতুন এই সিনেমায় টাইগারের বিপরীতে দেখ যাবে তারা সুতারিয়াকে। শুক্রবার (৩০ অক্টোবর) টাইগার তার এক টুইট বার্তায় সুতারিয়াকে হিরোপান্থি পরিবারে স্বাগত জানিয়েছেন।

সিনেমাটি করার ব্যাপারে নিশ্চিতভাবে ঘোষণা আসে ২৯ অক্টোবর। তার একদিন পরই জানা গেল নায়িকার খবর। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জানায়, শিগগিরই তারা শুটিং শুরু করবেন। তবে টাইগারের শিডিউল নিয়ে দেখা দিয়েছে জটিলতা।

করোনার কারণে দীর্ঘদিন কাজ বন্ধ থাকায় আগের বেশ কিছু সিনেমার কাজ এখনো বাকি রয়েছে বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়কের। ইতোমধ্যে টাইগার ‘বাঘি ৪’ -এর জন্যও কাজ শুরু করছেন। এছাড়াও সুতারিয়ার সঙ্গে এক ভিলেন ২ সিনেমাগতেও অভিনয় করার কথা রয়েছে তার।

এসব সিনেমার ফাঁকেই হিরোপান্তি ২ – এর কাজ শুরু করবেন টাইগার।

পূর্ববর্তী নিবন্ধফ্রান্সের পণ্য বয়কট করলেন নুসরাত ফারিয়া
পরবর্তী নিবন্ধনতুন চ্যালেঞ্জ নিয়ে আসছেন সোনাক্ষী