হাবিবের বিয়ের খবর জানেন না বাবা ফেরদৌস ওয়াহিদ

নিজস্ব ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ নিজেই তার ফেসবুকে আজ মঙ্গলবার বিয়ের খবরটি জানিয়েছেন। পাত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী, মিডিয়াতেও টুকটাক কাজ করছেন।

কবে, কখন বিয়ের কাজটি সেরেছেন, তা উল্লেখ করেননি।  ছেলের বিয়ের বিস্তারিত জানেন না বাবা ফেরদৌস ওয়াহিদও। তিনি এখন মুন্সিগঞ্জের বাড়িতে। হাবিবের বিয়ে নিয়ে জানতে চাইলে তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমিও শুনেছি, হাবিব বিয়ে করেছে।

ফেসবুকে বিয়ের খবর জানিয়ে হাবিব লিখেছেন, ‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সঙ্গে ভাগাভাগি করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। স্ত্রীর নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে।’

প্রসঙ্গত, ২০০৩ সালে লুবায়না নামের এক তরুণীর সঙ্গে প্রথম বিয়ে হয় হাবিবের। মনের অমিলের কারণে প্রেমের সেই বিয়ে ভেঙে যায় অল্প সময়ের ব্যবধানে। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সেই সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

পূর্ববর্তী নিবন্ধহোটেলে আটকে রেখে তরুণীকে ২ বন্ধুর পালাক্রমে ধর্ষণ
পরবর্তী নিবন্ধদিহানের বাসার দারোয়ান দুলালের জবানবন্দি