স্ত্রীকে নিয়ে মজা করায় ক্রিস রককে চড়, উইল স্মিথের অস্কার কেড়ে নেওয়ার শঙ্কা!

বিনোদন ডেস্ক : অস্কারের মঞ্চে তুলকালাম কাণ্ড ঘটালেন হলিউড অভিনেতা উইল স্মিথ। তার স্ত্রীকে নিয়ে বেফাঁস রসিকতা করায় মঞ্চে উঠে সঞ্চালকের দায়িত্বে থাকা কমেডিয়ান ক্রিস রককে কষে চড় মেরেছেন তিনি! আর এমন দৃশ্য দেখে সকল দর্শকের চোখ ছানাবড়া!

শুরুতে অনেকে মনে করেছিলেন বিষয়টি হয়তো সাজানো, কিন্তু কিছুক্ষণ পরই বোঝা যায় সত্যি সত্যি চড় বসিয়েছেন স্মিথ।
এদিকে এমন ঘটনায় সমালোচনা শুরু হয়েছে। এমন কী এই আসরে সেরা অভিনেতা হিসেবে পাওয়া স্মিথের অস্কার কেড়ে নেওয়া হতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের ৯৪তম আসর হলিউডের ডলবি থিয়েটারে বসে বাংলাদেশ সময় সোমবার (২৮ মার্চ) সকাল ৬টায়। এই আসরে ‘কিং রিচার্ড’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে অস্কার পেয়েছেন উইল স্মিথ।

অভিনেতা পুরস্কার গ্রহণের আগে তার স্ত্রী জাডা পিংকেট স্মিথকে নিয়ে সঞ্চালক ক্রিস রক বলেন, পরের ‘জি আই জেন’ সিনেমায় অভিনয় করবেন জাডা। ১৯৯৭ সালের আগের ‘জি আই জেন’-এ অভিনয় করেছিলেন ডেমি মুর। সিনেমাটিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই! কিন্তু সেটি একটি অসুখের কারণে। যে অসুখের নাম অ্যালোপেসিয়া।

রকের এমন রসিকতা একেবারে সহ্য করতে না পেরে চড় মেরে বসেন স্মিথ। এরপর স্মিথ তাকে ফের সাবধান করে দিয়ে বলেন, তার স্ত্রীর নাম যেন ক্রিস আর মুখ না নেয় এবং ক্রিস উত্তরে তা করবেন না বলেও জানান।

ক্রিস রককে মারা চড়ের ঘটনা মুহূর্তের মধ্যে টুইটারে ট্রেন্ডিংয়ে চলে এসেছে।

পূর্ববর্তী নিবন্ধদেশে স্বৈরশাসন চলছে : জি এম কাদের
পরবর্তী নিবন্ধকরোনা কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেলেন অ্যাগারও