স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন মোহাম্মদ সাইফউদ্দিন

স্পোর্টস ডেস্ক : চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) শেষ দিন আজ (১৩ মে)। আর এদিনই বিপত্তি ঘটিয়েছেন পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটিতে লড়ছে আবাহনী ও শেখ জামাল ধানমন্ডি। শিরোপা অর্জনে এই ম্যাচে আগে ব্যাট করে শেখ জামাল ২৮২ রান সংগ্রহ করেছে। প্রথম ইনিংসে বোলিংয়ের সময় ইনজুরিতে পড়েছেন সাইফউদ্দিন। পরে তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নেওয়া হয়েছে।

এদিন শেখ জামালের বিপক্ষে আবাহনীর ষষ্ঠ বোলার হিসাবে বোলিংয়ে আসেন সাইফউদ্দিন। শুরুটাও বেশ ভালো করেছিলেন এই পেসার। প্রথম ৫ ওভারে ২৪ রান খরচায় তিনি ১ উইকেট তুলে নেন। ৫৩ রান করা তৈয়বুর রহমানকে ফেরান তিনি। পরবর্তীতে নিজের ষষ্ঠ ওভার করতে এসেই বাধে বিপত্তি।

 

জিয়াউর রহমানের বিপক্ষে প্রথম বলটি করেন। সেই বলে নো বলের ডাক দেন আম্পায়ার। এরপর ফলো থ্রু-তে খানিক দৌড়ে মাটিতে শুয়ে পড়েন সাইফউদ্দিন। তাৎক্ষণিক মাঠে হাজির হন ফিজিও। বেশ কিছুক্ষণ তাকে পর্যবেক্ষণের পর আবাহনীর ফিজিও তাকে বাইরে নিয়ে যেতে বলেন। পরে স্ট্রেচারে শুইয়ে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। যতটুকু ধারণা করা হচ্ছে যে হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠ ছেড়েছেন সাইফউদ্দিন। ক্যারিয়ারের শুরু থেকেই ইনজুরিপ্রবল সময় পার করছেন এই পেসার।

এর আগে মূলত পায়ে সমস্যা হয়েছিল ফিল্ডিং করতে গিয়ে। এরপর সাইফউদ্দিনের সেই ব্যথা বোলিংয়ের ফলো থ্রুতে এসে আরও বেড়ে যায়। ম্যাচে নুরুল হাসান সোহানের ৮৯ রানের সুবাদে আবাহনীকে বড় লক্ষ্য দিয়েছে শেখ জামাল। জয়ের জন্য ২৮৩ রান করতে হবে মোসাদ্দেক হোসেন সৈকতের দলকে।

 

পূর্ববর্তী নিবন্ধ১০ মাসে পোশাক রপ্তানি বেড়েছে ৩১ শতাংশ
পরবর্তী নিবন্ধ‘অর্ধাঙ্গিনী’র ট্রেলারে নজর কেড়েছেন জয়া আহসান