সোনালী ব্যাংক ও গভর্ণমেন্ট কলেজ অব এপ্ল্যাইড হিউম্যান সায়েন্স এর মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক:

সোনালী ব্যাংক লিমিটেড ও গভর্ণমেন্ট কলেজ অব এপ্ল্যাইড হিউম্যান সায়েন্স (সাবেক হোম ইকোনমিক্স কলেজ) এর মধ্যে অনলাইন সেবা সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রবিবার সোনালী ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের পক্ষে সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান এবং গভর্ণমেন্ট কলেজ অব এপ্ল্যাইড হিউম্যান সায়েন্স এর পক্ষে অধ্যক্ষ অধ্যাপক ইসমাত রুমিনা স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মুরশেদুল কবীর, নিরঞ্জন চন্দ্র দেবনাথ, মো. মজিবর রহমান, সি য়া বিনতে আলী ও মো. কামরুজ্জামান খান, জেনারেল ম্যানেজার সুভাষ চন্দ্র দাস ও মো. আব্দুল কুদ্দুস, গভর্ণমেন্ট কলেজ অব এপ্ল্যাইড হিউম্যান সায়েন্স উপাধ্যক্ষ অধ্যাপক সোনিয়া বেগম ও খাদ্য ও পুষ্টি বিজ্ঞান বিভাগীর প্রধান অধ্যাপক নারগীস আক্তার জাহান।

এ চুক্তির ফলে গভর্ণমেন্ট কলেজ অব এপ্ল্যাইড হিউম্যান সায়েন্স এর শিক্ষার্থীরা সোনালী পেমেন্ট গেটওয়ের মাধ্যমে তাঁদের যাবতীয় বেতন- ফি- চার্জ ঘরে বসে পরিশোধ করতে পারবেন।– বিজ্ঞপ্তি

পূর্ববর্তী নিবন্ধখালেদাকে টুস করে ফেলে দেওয়ার কথাটি পলিটিক্যাল হিউমার: ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধকমান্ড আমার হাতে, শক্তি পুলিশ-বিজিবির হাতে : সিইসি