সোনালী ব্যাংকের সাথে ঢাবি ও শাবিপ্রবির চুক্তি

পপুলার২৪নিউজ ডেস্ক:

পাবলিক বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের শিক্ষক ও কর্মচারীদের জন্য গৃহ নির্মাণ ও ফ্ল্যাট কেনার ঋণ প্রদান কার্যক্রম শুরু করার জন্য সোনালী ব্যাংক লিমিটেড, ঢাকা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং অর্থ বিভাগের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের সভাকক্ষে এ চুক্তি স্বাক্ষর করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ বিভাগের সিনিয়র সচিব আব্দুর রউফ তালুকদার, অতিরিক্ত সচিব  মো. এখলাছুর রহমান, সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর  মোঃ আতাউর রহমান প্রধান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ জাহিদুল হক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আনোয়ারুল ইসলাম।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সোনালী ব্যাংকের জেনারেল এ্যাডভান্সেস ডিভিশনের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ মাহতাব হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস কর্পোরেট শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার সাহিদা খানম এবং অর্থ বিভাগের অতিরিক্ত সচিব ও উপসচিব এবং দুটি বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা।

পূর্ববর্তী নিবন্ধগুয়াতেমালায় ঘূর্ণিঝড়ে নিহত ১৫০
পরবর্তী নিবন্ধমিরপুরে ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন