সেই সেলিমের মেয়ের জামাইকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

পপুলার২৪নিউজ ডেস্ক:

স্বৈরাচার এরশাদবিরোধী গণআন্দোলনে শহীদ তৎকালীন ছাত্রনেতা এইচএম সেলিম ইব্রাহিমের পরিবারের সদস্যদের সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই শহীদ পরিবারকে জমি এবং শহীদ সেলিম ইব্রাহিমের মেয়ের জামাইকে চাকরি দিয়েছেন প্রধানমন্ত্রী।

গত ৬ সেপ্টেম্বর বিকেলে শহীদ সেলিম ইব্রাহিমের পরিবার গণভবনে যান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শহীদ পরিবারের খোঁজখবর নেন। শহীদ সেলিম ইব্রাহিমের স্ত্রী নাছিমা ইব্রাহিম ও মেয়ে ডরথি ইব্রাহিমকে বরিশালে ১৫ শতাংস জমির দলিল হস্তান্তর এবং ডরথির স্বামী মো. কামরুজ্জামানকে ইসলামী ব্যাংকের কর্মকর্তা পদে চাকরি দেন প্রধানমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন- বরিশালের জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, পটুয়াখালীর বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েল ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপ প্রমুখ।

উল্লেখ্য, স্বৈরাচার এরশাদবিরোধী আন্দোলন চলাকালে ১৯৮৪ সালের ২৮ ফেব্রুয়ারি ঢাকার গুলিস্তান-ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড এলাকায় মিছিলের ওপর ট্রাক উঠিয়ে দেয় পুলিশ।

এতে শহীদ হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৎকালীন ছাত্রলীগ নেতা সেলিম ইব্রাহিম ও দেলোয়ার হোসেন। সেলিম ইব্রাহিমের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায়। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শেষবর্ষের ছাত্র ছিলেন। তার একমাত্র মেয়ে ডরথি ইব্রাহিম বরিশাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত।

পূর্ববর্তী নিবন্ধমানববন্ধন শেষে বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আটক
পরবর্তী নিবন্ধরাজধানীতে কোম্পানির মাধ্যমে বাস পরিচালনায় কমিটি গঠন