সুশান্তের ১৫ কোটি টাকা মেরে দেওয়া প্রসঙ্গে মুখ খুললেন রিয়া

পপুলার২৪নিউজ ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যাকে ঘিরে প্রতিদিন নতুন রহস্য উঠে আসছে। সেসব রহস্যরা জট পাকাচ্ছে। ধারণা পাল্টাচ্ছে নতুন করে। আত্মহত্যার পর থেকেই সুশান্তর প্রেমিকা রিয়া চক্রবর্তীর ওপর সন্দেহ সবার। সুশান্তের বাবা তো সরাসরিই রিয়াকে তার ছেলের খুনি বলে দাবি করেছেন।

অনেক জল গড়িয়ে পুলিশের হাত থেকে সুশান্তের মৃত্যুরহস্য উদঘাটনের তদন্তভার এখন সিবিআইয়ের হাতে। গোয়েন্দা সংস্থাটির জেরার মুখে রয়েছেন রিয়া।

তার আগে সম্প্রতি ভারতের একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলতে গিয়ে মুখ খুলেছেন রিয়া। সুশান্তের প্রায় ১৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন প্রেমিকা হিসেবে। এই অভিযোগ প্রসঙ্গে রিয়া বলেন, ‘সম্প্রতি আমার এবং সুশান্তের ব্যাংকের লেনদেন নিয়ে যে প্রসঙ্গ উঠেছে তা নিয়ে আমি কিছু কথা বলতে চাই। তার টাকা পয়সার প্রতি আমার লোভ ছিল না কখনো। এমনকি সুশান্ত একবার আমার মেকআপ এবং চুলের ট্রিটমেন্টের জন্য ৩৫০০০ টাকা নিজের ব্যাংক অ্যাকাউন্ট থেকে পরিশোধ করেছিলো। পরবর্তীতে আমি যখন তা জানতে পারি, সে আমার টাকা পরিশোধ করেছে তার কিছুক্ষণ পরই আমি নিজের অ্যাকাউন্ট থেকে সেই টাকা পরিশোধ করি।’

সুশান্তের সঙ্গে তার বাবার কেমন সম্পর্ক ছিলো সেটা জানিয়ে রিয়া জানান, বাবার সঙ্গে কখনোই ভালো সম্পর্ক ছিল না সুশান্তের। তার মা নিজেও ছিলেন একজন মানসিক রোগী। তিনি সব সময় মানসিক যন্ত্রণায় ভুগতেন। সুশান্তের বাবা তার ছেলেকে নিয়ে আলাদা হওয়ার পর থেকে তাদের পারিবারিক ক্রোধ আরও বাড়তে থাকে। তাই পারিবারিক এই সকল চাপের কারণেও সুশান্তে আত্মঘাতি হওয়ার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন বলে ধারণা করছেন রিয়া। এর সঙ্গে যোগ করে রেহা আরো জানান, সুশান্তর অনেক ভাল মনের একজন মানুষ ছিল।

প্রসঙ্গত, ১৪ জুন মুম্বাইয়ে নিজ বাসায় মৃত্যুবরণ করেন বলিউডের উদীয়মান তারকা সুশান্ত। সেখানে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধব্ল্যাক প্যান্থার খ্যাত চ্যাডউইক বোজম্যানের মৃত্যু
পরবর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় লরার আঘাতে ১৪ জনের মৃত্যু