সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

জেলা প্রতিনিধি:

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এর মধ্যে দুর্ঘটনার পরপরই তিনজন নিহত হন। গুরুতর আহত হন আরও তিনজন। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান অপর দুইজন। এসব তথ্য নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

এর আগে শনিবার (২৯ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী বাজারে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই প্রাণ গেল তিনজনের।

নিহতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জের ফুলবাড়ি গ্রামের লাল মিয়া (২৭), গোলাপগঞ্জ সদরের ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০) ও হাজীপুরের জাকারিয়া আহমদ (৩০)। অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। বাহার উদ্দিন দুর্ঘটনাকবলিত অটোরিকশাচালক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার দিকে উপজেলার সিলেট জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরি এলাকার ওয়াসিমা সেন্টারের সামনে বড়লেখাগামী একটি বাসের সঙ্গে গোলাপগঞ্জগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় আরও তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুইজনের মৃত্যু হয়। বাকি একজন চিকিৎসাধীন।

গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, দুর্ঘটনার পর বাস ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন।

পূর্ববর্তী নিবন্ধকাশিয়ানীতে সন্তানসহ পুলিশ সদস্য মধুমতি নদীতে নিখোঁজ
পরবর্তী নিবন্ধপাঁচ সংসদীয় আসনে আ’লীগ প্রার্থী চূড়ান্ত কাল