সিরাজগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৩

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ: সিরাজগঞ্জের কামারখন্দে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন বাসযাত্রী। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী শাপলা খাতুনের (২৭) পরিচয় পাওয়া গেলেও অন্যদের পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের একটি বাস কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় গাইবান্ধা থেকে ঢাকাগামী একটি মোটরসাইকেলকে সাইড দেয়ার চেষ্টা করে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায় এবং মোটরসাইকলটি ছিটকে দূরে চলে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী এবং মোটরসাইকেল আরোহী শাপলা খাতুন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ১৯ বাসযাত্রী ও মোটরসাইকেল চালককে আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সিরাজগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) শাহীনুর কবির জানান, নিহত নারী গাইবান্ধা থেকে তার ভাই আব্দুল মমিনের সঙ্গে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মমিনের একটি পাঁ কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফিটনেসবিহীন গাড়ি বন্ধে প্রত্যেক জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ
পরবর্তী নিবন্ধ৬ পরিবর্তন নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল ঘোষণা