সিরাজগঞ্জে উড়ালসড়কের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত ৩

জেলা প্রতিনিধি:

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় নববধূসহ বরযাত্রীবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালসড়কের রেলিংয়ের সঙ্গে ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর সাতজন। সোমবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার ঝাঐল এলাকায় বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০) ও তাঁর স্ত্রী পান্না খাতুন ও একই উপজেলার মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাসের চালক সেলিম (৩৫)।

আহত ব্যক্তিরা হলেন বড়াইগ্রাম উপজেলার বনপাড়া গ্রামের মশিউর রহমানের ছেলে নাফি (৬) ও সাফি (৪), একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুরের ওহেদুলের ছেলে নুরুল (৩০), রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫), ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭) ও মানিকগঞ্জের আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিয়ে করে নববধূ নিয়ে ঢাকা থেকে নাটোরে বরের বাড়ি যাচ্ছিল মাইক্রোবাসটি। ঝাঐল উড়ালসড়ক এলাকায় পৌঁছালে মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় মাইক্রোবাসটি উড়ালসড়কের রেলিংয়ে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হন। হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যান।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন বলেন, তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের উদ্ধার করে উন্নত চিকিত্সার জন্য পাঠানো হয়েছে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।

পূর্ববর্তী নিবন্ধসংগীতশিল্পী আসিফ আকবরের ছেলের বিয়েতে তারার মেলা
পরবর্তী নিবন্ধটেকনাফে মালয়েশিয়াগামী ট্রলারডুবি, রোহিঙ্গাসহ উদ্ধার ৩৯