সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় স্ত্রী মিতু আক্তারকে (৩০) কুপিয়ে হত্যার পর স্বামী মোশাররফ হোসেনের (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৯ মে) ভোরে জালকুড়ির মাঝপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, জালকুড়ি মাঝপাড়া এলাকার আহসান সরদারের ছেলে মোশাররফের সঙ্গে প্রায় ১৪ থেকে ১৫ বছর আগে বরিশালের মিতু আক্তারের বিয়ে হয়। মোশাররফ পেশায় গাড়িচালক। তাদের ১২ বছর বয়সী এক ছেলে ও ৯ বছর বয়সী মেয়ে রয়েছে। নানা কারণে পারিবারিক কলহ ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। মোশাররফ মাদকাসক্ত ছিলেন বলেও জানান স্থানীয়রা।

মঙ্গলবার ভোরেও স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। এ সময় মোশাররফ সন্তানদের ঘর থেকে বের করে দিয়ে মিতুকে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। তখন বাইরে থেকে লোকজন দরজা আটকে দিলে মোশাররফ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফতউল্লাহ জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ও আত্মহননের ঘটনা ঘটেছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তর জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি সরাফতউল্লাহ।

পূর্ববর্তী নিবন্ধমেহেরপুরে রাসায়নিক মেশানো ৭৬ মণ আম জব্দ
পরবর্তী নিবন্ধশাকিবের ওপর হামলার ঘটনায় অভিযোগ