সিঁড়ি থেকে পড়ে অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক : সিঁড়ি থেকে পড়ে মারা গেছেন দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পার্ক সু রিয়ুন। গত ১১ জুন সিঁড়ি থেকে পড়ে গিয়ে মারা যান ‘স্নোড্রপ’খ্যাত এই অভিনেত্রী। তার বয়স হয়েছিল ২৯ বছর। কোরিয়ান সংবাদমাধ্যমের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে খালিজ টাইমস।

দক্ষিণ কোরিয়ার ট্যাবলয়েড ওসেনের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, জেজু আইল্যান্ডে সু রিয়ুনের একটি অনুষ্ঠান ছিল। সেখানে যাওয়া আগে সিঁড়ি থেকে পড়ে যান তিনি। দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, তার ‘ব্রেন ডেথ’।

এ অভিনেত্রীর অঙ্গ দান করার সিদ্ধান্ত নিয়েছেন তার বাবা-মা। তার মা সংবাদমাধ্যমটিকে বলেন— ‘তার মস্তিষ্ক অচেতন। কিন্তু হার্ট কাজ করছে। এমন নিশ্চয়ই অনেকে আছেন যাদের অঙ্গের প্রয়োজন। তাই আমরা অঙ্গদানের সিদ্ধান্ত নিয়েছি। হয়তো অন্য কারো মধ্যে তার হৃদস্পন্দন শোনতে পাব।’

গিয়নগি প্রভিসিয়াল মেডিক্যাল সেন্টারে পার্ক সু রিয়ুনের মরদেহ রাখা হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

২০১৮ সালে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান পার্ক সু রিয়ুন। এরপর ‘মিস্টার ডেসটিনি’, ‘দ্য ডেজ উই লাভড’, ‘সিদ্ধার্থ’-এর মতো কাজ উপহার দেন এই অভিনেত্রী।

 

পূর্ববর্তী নিবন্ধঅভিনেত্রীর ডিম্বাশয়ে অস্ত্রোপচার, নারীদের জন্য আনুশার পরামর্শ
পরবর্তী নিবন্ধনিউরো সায়েন্সসহ ১৩২ হাসপাতালে বৈকালিক স্বাস্থ্যসেবা শুরু