সাভারে মোবাইলফোনে ডেকে এনে কলেজছাত্রকে খুন

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
সাভারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোবাইলফোনে ডেকে এনে হামলা চালিয়ে হাসান নামে কলেজছাত্রকে খুন করেছে প্রতিপক্ষরা।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পর্যবেক্ষেণ কেন্দ্রে (আইসিও) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত হাসান আশুলিয়ার দক্ষিণ বাইপাইল চারালপাড়া এলাকার হার্ডওয়ার ব্যবসায়ী হারুন-উর রশিদের ছেলে। তিনি উত্তরা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের বাণিজ্য শাখার ১ম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এর আগে সোমবার বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজ গেট এলাকায় প্রতিপক্ষের হামলায় আহত হয় ওই শিক্ষার্থী।

পারিবারিক সূত্র জানায়, বিকালের দিকে হাসানসহ মোট ৫ বন্ধু মিলে বিপিএটিসি স্কুল অ্যান্ড কলেজ এলাকায় বেড়াতে যান। সেখানে এক বন্ধু মোবাইল ফোনে কামরুলকে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে ডেকে নিয়ে যান।

সেখানে আগের কোনো বিষয় নিয়ে হাসানের সঙ্গে বন্ধুদের তর্ক হয়, এক পর্যায়ে বন্ধুরা হাসানকে বেধম পিটায়।

এতে হাসান গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে হাসান মারা যায়।

সাভার মডেল থানার এসআই ফরিদ জানান, খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই কলেজছাত্রের মাথা ও সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

তবে কী কারণে ও কারা তাকে পিটিয়ে হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান এসআই ফরিদ।

 

পূর্ববর্তী নিবন্ধশ্রীলংকার সাজঘরে মিষ্টি নিষিদ্ধ
পরবর্তী নিবন্ধআজ বাদ জোহর নায়করাজের জানাজা