সাফাত-সাদমানের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

পপুলার২৪নিউজ প্রতিবেদক:  

কিছুক্ষণের মধ্যে বনানী ধর্ষণ মামলায় গ্রেপ্তারকৃত সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সাংবাদিকদের সামনে উপস্থিত করে সংবাদ সম্মেলন হতে যাচ্ছে।   ঢাকার মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এরপর তাকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার শেখ নাজমুল আলম বলেন, দুই আসামিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। মামলা তদন্ত করবে ভিক্টিম সাপোর্ট সেন্টার। তদন্তে আমরা সহযোগিতা করবো।

বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে জন্মদিনের পার্টিতে আমন্ত্রণ করে ওই দুই বিশ্ববিদ্যালয়ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৬ মে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়। বনানী থানায় দায়ের করা এ মামলায় পাঁচজনকে আসামি করা হয়। আসামিরা হলেন- সাফাত আহমেদ, নাঈম আশরাফ, বিল্লাল হোসেন, সাদমান সাকিফ ও আজাদ।

মামলায় অভিযোগ করা হয়, আসামি সাফাত ও নাঈম ওই দুই তরুণীর বন্ধু। জন্মদিনের পার্টিতে দাওয়াত দিয়ে হোটেলে নেওয়ার পর সাফাত ও নাঈম হোটেলের একটি কক্ষে নিয়ে রাতভর দুই তরুণীকে আটকে রেখে ধর্ষণ করে। অপর তিন আসামির বিরুদ্ধে ধর্ষণে সহায়তা ও ভিডিও ধারণের অভিযোগ আনা হয় মামলায়।

পূর্ববর্তী নিবন্ধগোদাগাড়ীর জঙ্গি আস্তানা থেকে বোমা ও পিস্তল উদ্ধার
পরবর্তী নিবন্ধপদ্মাসেতু প্রকল্পের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে : সেতুমন্ত্রী