সাপ জড়িয়ে বিতর্কের মুখে অনন্যা পাণ্ডে

বিনোদন ডেস্ক :
শাহরুখের পর সাপ কাণ্ডে আলোচনায় এসেছেন অনন্যা পাণ্ডে। আম্বানিদের পার্টিতে গলায় সাপ জড়িয়ে ছবি তুলেছিলেন তিনি। সেই ছবি সোশাল মিডিয়ায় প্রকাশও করেছিলেন এ অভিনেত্রী। তাতেই বিপত্তি ঘটেছে।

এতে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন অনন্যা পাণ্ডে। শুধু তা-ই নয়, চাপের মুখে সাপের ছবি সরাতে হয়ে তাকে। এ ছবির বদলে শুধু কুকুর ছানার সঙ্গে তার ছবি রয়েছে।

সম্প্রতি ইশা আম্বানি ও আনন্দ পিরামলের যমজ সন্তানের জন্মদিনের পার্টি ছিল। সেই পার্টিতেই গলায় অজগর জড়িয়ে ছবি পোস্ট করেন অনন্যা। অভিনেত্রীর এমন ছবি অনেকেরই পছন্দ হয়নি। এভাবে বন্যপ্রাণীদের শুধুমাত্র আমোদের জন্য পার্টিতে রাখা বেআইনি, তা মনেও করিয়ে দেওয়া হয়।

সোশাল মিডিয়ায় সমালোচিত হয়েই অজগরের সঙ্গে তোলা ছবি সরিয়ে দেন অনন্যা। তার বদলে এখন মাত্র দুটি ছবি রয়েছে। যেখানে কুকুর ছানাকে আদর করছেন অভিনেত্রী। অনন্যার মতোই সাপের ছবি শেয়ার করেছিলেন সঞ্জয় কাপুরের মেয়ে শানায়া। তিনিও ছবি সরিয়ে ফেলেছেন।

আম্বানিদের এ পার্টিতে শাহরুখ খানও গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, শাহরুখের হাতে সাপ ধরিয়ে দিচ্ছেন অনন্ত আম্বানি। একটি সাপ শাহরুখের গলাতেও ঝুলিয়ে দেওয়া হয়। তা নিয়েও অসন্তোষ প্রকাশ করেন নেটিজেনরা। এতে এক নেটিজেন লেখেন, ‘অনন্ত আম্বানি এ কাজ করেছে বলে বন্যপ্রাণী রক্ষাকারীরা ভয় পেয়ে গিয়েছে। শাহরুখ করলে ঝাঁপিয়ে পড়ত।’

পূর্ববর্তী নিবন্ধডিবিতে তানজিন তিশা
পরবর্তী নিবন্ধমুকসুদপুরে বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স সচেতনতা সপ্তাহে আলোচনা সভা