সাকিব-রশিদেরর সঙ্গে ধাওয়ানের দুষ্টুমি ভাইরাল

পপুলার২৪নিউজ ডেস্ক :

আমুদে হিসেবে শিখর ধাওয়ানের খ্যাতি জগতজোড়া। সব সময়ই সতীর্থদের সঙ্গে মজা করেন, খুনসুটি করেন। সম্প্রতি আবারও এর প্রমাণ পাওয়া গেল।

কলকাতার বিপক্ষে ম্যাচের পর ফিরতি ফ্লাইটে সাকিব আল হাসান ও রশিদ খানের সঙ্গে দুষ্টুমি করেন ধাওয়ান। এ হল পুরনো খবর। নতুন খবর হল সেই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় নেট দুনিয়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, প্লেনে যে যার আসনে বসে আছেন হায়দরাবাদের খেলোয়াড়েরা। সবার মধ্যে ঝিমুনি ভাব। সাকিব ও রশিদ তো ঘুমিয়েই পড়েছেন। তাদের ‘সুখ’ সহ্য হল না ধাওয়ানের! ছোট এক টুকরা কাগজ হাতে নিয়ে বাংলাদেশ-আফগানিস্তান স্পিনারের নাকে সুড়সুড়ি দিলেন তিনি।

এ কাণ্ডে দুই স্পিনার ধড়মড়িয়ে উঠে পড়বেন, বাকিরা সবাই তা উপভোগ করবেন। হয়তো এমন ভাবনা থেকেই তেমন কাণ্ডের উদ্রেক ঘটালেন ধাওয়ান।

কিন্তু কিসের কী? সাকিব-রশিদ উভয়ই থাকলেন নির্লিপ্ত। অধিক নির্লিপ্ত টাইগার টেস্ট ও টি-টোয়েন্টি ক্যাপ্টেন! কিছুই হয়নি, এমন ভাব নিয়ে ফের ঘুমিয়ে পড়লেন। আফগান লেগ স্পিনার অবশ্য ভারতীয় ওপেনারের দিকে তাকালেন। তবে ঘুম এতটাই চেপে এসেছিল যে, ব্যাপারটা বুঝতেই পারলেন না তিনি।

আইপিএল দলগুলো মাঠের বাইরের তথা পর্দার পেছনের নানা ঘটনা নিয়ে হাজির হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সেই সুবাদে তা ক্ষণিকেই ছড়িয়ে যাচ্ছে সর্বত্র। প্লেনে সাকিব-রশিদ-ধাওয়ানের সেই কাণ্ডও আলোড়ন তুলেছে নেট জগতে।

202Shares
পূর্ববর্তী নিবন্ধআমরা পাকিস্তানের সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় করতে আগ্রহী
পরবর্তী নিবন্ধসুপার স্ট্রাইকার অব দ্য ম্যাচ সাকিব