সাকিব ইস্যুতে প্রধান উপদেষ্টার সঙ্গে আলাপ করবেন শান্ত

স্পোর্টস ডেস্ক

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা মাথায় নিয়েই পাকিস্তানের সঙ্গে সিরিজে দুই টেস্ট ম্যাচ খেলেন তিনি। সাকিবের বিরুদ্ধে হওয়া মামলাটিকে ‘মিথ্যা মামলা’ বলে অভিহিত করেছেন জাতীয় দলের একাধিক ক্রিকেটার। এই তালিকায় আছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্তও।

প্রসঙ্গত, গত ৫ অগাস্ট আদাবরে গার্মেন্টসকর্মী রুবেল হত্যার ঘটনায় তার বাবা রফিকুল ইসলামের দায়ের করা মামলায় ১৫৬ জন আসামির তালিকায় ২৮ নম্বরে আছে সাকিবের নাম।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে টাইগার অধিনায়ক জানিয়েছেন, তিনি সাকিব আল হাসানের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার বিষয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলবেন।

বাংলাদেশ অধিনায়ক জানিয়েছেন, অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা অধ্যাপক মুহাম্মদ ইউনূসের সঙ্গে যখন দেখা হবে, তখন সুযোগ হলে সাকিবের মামলার প্রসঙ্গে কথা বলতে চান তিনি। দলের সবাই সাকিবের পাশে আছে বলেও জানিয়েছেন এ অধিনায়ক।

তিনি আরও বলেন, সাকিব ভাইয়ের বিষয়টি ভিন্ন একটি ব্যাপার। তবে প্রত্যেক খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে। এটা আমরা সবাই জানি যে, সাকিব ভাই খেলার জন্য কতটা নিবেদিত এবং খেলার জন্য কতটা পাগল। সবসময় দলের জন্য চিন্তাভাবনা করে থাকেন। প্রতিটি খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে।

এদিকে মামলার পর তদন্তের স্বার্থে সাকিব আল হাসানকে দেশে ফিরিয়ে আনতে আইনি নোটিশও পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। এমতাবস্থায় দলের সদস্যরা কতটা করতে পারে এখন তাই দেখার বিষয়।

পূর্ববর্তী নিবন্ধএকজন সুগার ড্যাডি খুঁজছিলাম : প্রসূন আজাদ
পরবর্তী নিবন্ধপাচার হওয়া অর্থ ফেরত আনতে টাস্কফোর্স গঠন করা হবে: অর্থ উপদেষ্টা