সাকিবের সঙ্গে পাঁচ ভক্তের চীন সফর

পপুলার২৪নিউজ ডেস্ক:
ঈদের সময় সাকিব আল হাসানের সঙ্গে চীন ঘুরে এলেন ভাগ্যবান পাঁচ ভক্ত। ২৯ জুন থেকে ৪ জুলাই এই বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে তার ভক্তদের চীন সফরের আয়োজন করে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। সাকিবের সঙ্গে হুয়াওয়ের কার্যালয়সহ চীনের ঐতিহাসিক এবং আধুনিক নিদর্শনগুলো ঘুরে দেখেন ভক্তরা।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ আয়োজিত ‘সাকিবের সঙ্গে চায়না, কে যেতে চায় না’ শীর্ষক প্রতিযোগিতার মাধ্যমে সৌভাগ্যবান ভক্তদের বিজয়ী নির্বাচন করা হয়। গত ১১ জুন শুরু হয়ে ২৩ জুন পর্যন্ত চলে প্রতিযোগিতা। দেশের যেকোনো হুয়াওয়ে স্টোরে গিয়ে সেলফি তুলে সেই ছবি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে #ShakiberSatheChina হ্যাশট্যাগ টাইপ করে পাবলিক পোস্ট দিয়ে প্রতিযোগিতায় অংশ নেন।
এরপর হুয়াওয়ে ও সাকিব সম্পর্কে কয়েকটি সহজ প্রশ্নের উত্তর দেয়ার কুইজের মাধ্যমে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে বিজয়ী পাঁচজনকে নির্বাচন করে হুয়াওয়ে।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘ঈদের সময় এ সফরে হুয়াওয়ের লক্ষ্য ছিল আমাদের মূল্যবান গ্রাহকদের জীবনে বাড়তি আনন্দ যোগ করা।’

চীন সফর সম্পর্কে সাকিব বলেন, ‘চীনের সৌন্দর্য এবং সেখানে হুয়াওয়ের বিশ্বমানের স্থাপনাগুলো দেখতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। এটা একটা স্মরণীয় সফর। হুয়াওয়ে বৈশ্বিকভাবে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, টেলিযোগাযোগ এবং ডিভাইস শিল্পখাতে সর্বোচ্চ মান বজায় রেখে কাজ করছে। আমি হুয়াওয়ের সঙ্গে যুক্ত থাকতে পেরে গর্বিত।’ সংবাদ বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধগো-রক্ষার নামে মানুষ পেটানো হিন্দুত্ববিরোধী:শিবসেনা
পরবর্তী নিবন্ধবৃষ্টিপাত চলবে আরও দুই দিন