‘সাংবাদিকের’ ভূমিকায় নাসির ! (ভিডিওসহ)

পপুলার২৪নিউজ ডেস্ক:

নাসির হোসেন মানেই মজার কিছু। নানারকম কাণ্ড করে সতীর্থদের মাতিয়ে রাখেন তিনি।

গত সেপ্টেম্বরে অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ারের পাশে দাঁড়িয়ে তাকে নকল করার ভিডিও ভাইরাল হয়ে গিয়েছিল। এবার চলতি বিপিএলের পঞ্চম আসরে সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসিরকে দেখা গেল সাংবাদিকের ভূমিকায়!উদ্বোধনী ম্যাচ সহ টানা দুই ম্যাচ জিতে এখন উড়ছে নবাগত সিলেট সিক্সার্স। অধিনায়ক হিসেবে নাসির বেশ ফুরফুরে মেজাজে আছেন। রবিবার কুমিল্লা ভিক্টোরিয়ানসকে হারানোর পর টিমবাসে উঠে নাসির হয়ে গেলেন সাংবাদিক। বেসরকারী টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশনের সাংবাদিকের মাইক্রোফোন দখল করে নিয়ে সতীর্থদের সাক্ষাতকার নেওয়া শুরু করে দেন তিনি।

ওই ম্যাচের শেষ ওভারে এক চার এক ছক্কা হাঁকিয়ে সিলেটের বিজয় নিশ্চিত করেন তরুণ উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। ‘সাংবাদিক’ নাসির সোহানকে জিজ্ঞেস করলেন সেই ছক্কা মারার রহস্য। সোহান পাল্টা মজা করে বললেন, ‘কোনো রহস্য নাই, এমনি মারছি হয়ে গেছে। ‘

সবার পেছনে বসে ছিলেন সাব্বির রহমান।

নাসির তার কাছে যেতেই তিনি নাসিরকে উল্টো বিপদে ফেলে দেন। ভাবগম্ভীর মুখে বেসরকারি চ্যানেলটিকে ধন্যবাদ দিতে শুরু করেন। দলের দেশি-বিদেশি প্রায় সকল ক্রিকেটার নাসিরের এই ‘সাক্ষাতকারের’ মুখোমুখি হয়েছেন। পুরো ঘটনাটি দেখুন ভিডিওতে।

পূর্ববর্তী নিবন্ধআশকোনার জঙ্গি আস্তানায় অভিযানের প্রতিবেদন ১৯ ডিসেম্বর
পরবর্তী নিবন্ধশাম্মী হত্যা মামলা তদন্তে গাফিলতি: এসআই নওশেরকে তলব