সবুজ শাড়িতে দেখা দিলেন কঙ্গনা রানাউত

বিনোদন ডেস্ক : বলিউডের স্পষ্টভাষী স্বভাবের অন্যতম অভিনেত্রী কঙ্গনা রানাউত। তিনি যৌক্তিক এবং সত্য কথা বলতে কাউকে বিন্দুমাত্র ছাড় দেন না। (২৩ মার্চ) ছিল অভিনেত্রীর জন্মদিন।

 

এ অভিনেত্রী তার জন্মদিন পালনের জন্য গ্রামের বাড়ি ভারতের উদয়পুরে গেছেন। সেখানেই জন্মদিন উপলক্ষে পরিবারের সবাইকে একত্রিত করে সবার সঙ্গে জন্মদিন উদযাপন করেন।

এই অভিনেত্রী তার নিজের জন্মদিনে সবুজ রঙের শাড়ি পড়ে একটি ভিডিও ক্লিপ রেকর্ড করে ইনস্টাগ্রামে প্রকাশ করেন। এ ভিডিও ক্লিপে তিনি বলেছেন, ‘আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার পিতামাতা তার কুলদেবী দেবী অম্বিকা, তার আধ্যাত্মিক গুরু স্বামী বিবেকানন্দ এবং শ্রী সতগুরুর প্রতি।’

 

কঙ্গনা আরও বলেন,“আমি আমার প্রতিদ্বন্দ্বীদের ধন্যবাদ জানাই যারা আমাকে নিয়ে আলোচনা সমালোচনা করেন আর তাদের এই আলোচনা সমালোচনায় আমার একটু ব্যস্ততা বাড়িয়ে দেয়। যা আমার সাফল্যের সিঁড়ি স্বরূপ কাজ করে’। এই অভিনেত্রী এ কথার শেষে ‘জয় শ্রী কৃষ্ণ’ শ্লোগান এবং তার ভক্তদের বিশেষ ধন্যবাদ জানিয়ে ভিডিওটি শেষ করেন।”

ভিডিওতে সবুজ শাড়িতে কঙ্গনাকে সুন্দর লাগছিল। একটি লাল বিন্দি, চোকার নেকলেস, ঐতিহ্যবাহী কানের দুল এবং একটি গজরায় সুন্দরভাবে বাঁধা চুলের সঙ্গে নিজের চেহারা খুব সুন্দর পরিপাটিভাবে সাজিয়েছিলেন। যা তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এই অভিনেত্রীর ভিডিওর কমেন্ট বক্সে তার ভক্তরা বিভিন্ন মন্তব্য প্রকাশ করেছেন। যেগুলো ছিল বেশিরভাগই ইতিবাচক।

কঙ্গনা অবশ্যই জানেন কীভাবে তার জন্মদিনে একটি শক্তিশালী বক্তব্য তৈরি করতে হয়। এ অভিনেত্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিঃশব্দে তার মতামত প্রকাশ করতে অপ্রতিরোধ্য হয়ে উঠছেন।

সামনে কঙ্গনা রানাউতকে ‘ইমার্জেন্সি’ সিনেমায় দেখা যাবে। যেটি তিনি নিজেই পরিচালনা করেছেন। এছাড়াও যেসব সিনেমা তার হাতে রয়েছে তা হলো- ‘তেজস’, ‘মণিকর্ণিকা রিটার্নস: দ্য লিজেন্ড অফ দিড্ডা’ এবং ‘সীতা: দ্য ইনকারনেশন’।

 

পূর্ববর্তী নিবন্ধমাহিয়া মাহির ফারিশতায় বাহারি ইফতারির পসরা
পরবর্তী নিবন্ধ‘দ্য লিটল মারমেড’ সিনেমার ট্রেলারের একদিনে ১০৮ মিলিয়ন ভিউ