সবকিছু অনুমানের ওপর নির্ভর করে বলেছি: মুহিত

পপুলার২৪নিউজ প্রতিবেদক :

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, ২০ দিনের মধ্যে নির্বাচনকালীন সরকার ও ২৭ ডিসেম্বর ভোট নিয়ে যা বলেছি সবকিছু অনুমানের ওপর নির্ভর করে বলেছি।

বৃহস্পতিবার সচিবালয়ের অর্থ মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত গ্রামীণ ব্যাংকের শেয়ারের লভ্যাংশ প্রদান অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

অর্থমন্ত্রী বলেন, নির্বাচনকালীন সরকার গঠনের সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী। আর ভোটের তারিখ ঘোষণা করবে নির্বাচন কমিশন। আমি আর তো নির্বাচনই করবো না। তবে আমার নির্বাচনকালীন সরকারে থাকার সম্ভাবনা রয়েছে। এ বিষয়টিও চূড়ান্ত করবেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, হ্যাঁ আমি সিদ্ধান্ত চূড়ান্ত করেছি নির্বাচন করবো না। আমার ভাই (সাবেক রাষ্ট্রদূত আব্দুল মোমেন চৌধুরী) নির্বাচন করবে, আমি তার সমর্থক হয়ে কাজ করবো। মন্ত্রী বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হওয়া নিয়ে যারা অভিযোগ করেছেন, তারা অবান্তর ও অবাস্তব অভিযোগ করেছেন। ২০০৮ সালের পর থেকে কোনো নির্বাচন ‘আনফেয়ার’ হয়নি।

ডিভিডেন্ড প্রদানের ওই অনুষ্ঠানে শেয়ার হোল্ডারদের হাতে ডিভিডেন্ড হস্তান্তর করেন গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বাবুল সাহা। এসময় ৬ কোটি ২৪ লাখ টাকার ডিভিডেন্ড হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসুনামগঞ্জে সম্ভাব্য প্রার্থীরা মাঠ চষে বেড়াচ্ছেন
পরবর্তী নিবন্ধজাতীয় ঐক্যের নামে সাম্প্রদায়িক মেরুকরণ হচ্ছে: কাদের