সত্য বলতে না পারলে রাজনীতি করা উচিত নয় : শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি : সত্য বলতে না পারলে রাজনীতি করা উচিত না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

রোববার (১৩ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার ধর্মগঞ্জে ইউনাইটেড ক্লাবে এক কর্মী সভায় তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, রাজনীতিতে অনেকে আমাকে পছন্দ করেন না। এতে সমস্যা নেই, আমি বলি না আমি পারফেক্ট। আমরা দোষগুণে মানুষ। তবে অন্তত এ বয়সে এসে যদি সত্য না বলতে পারি তাহলে রাজনীতি করা উচিত নয়। আমি সবটা বলতে পারবো না, কারণ আমি রাজনীতি করি। টেবিলের আলোচনা মাইকে করা যাবে না। তবে যতটুকু বলবো সত্য বলা উচিত।

তিনি বলেন, অনেকে রাগ হয়ে বক্তব্য দিয়েছেন। নারায়ণগঞ্জে অনেক ঘটনা ঘটছে, রাগ হওয়ার মতোই ঘটনা। অনেকে আমাদের গালাগালি করছে। গালাগালি দিক, আমার পাপ কমবে, তাদের পাপ বাড়বে। নারায়ণগঞ্জকে অল্পসংখ্যক মানুষ অস্থির করতে চাচ্ছে। কেন তা জানি না, তবে আমরা বুঝতে পারি এটার টার্গেট কী।

নারায়ণগঞ্জের এই এমপি আরও বলেন, আমি পদ-পদবি দিতে পারবো না। আমার সঙ্গে থাকলে নিগৃহীত হতে হবে। রাজনীতিতে দুই ধরনের নেতা আছে। একটা হলো পদধারী নেতা, আরেকটা হলো জননেতা। আমরা হিসাব দেবো- আমরা কত হাজার কোটি টাকার কাজ করেছি। উন্নয়ন দিয়ে আপনি মানুষের মন জয় করতে পারবেন না। মানুষ উন্নয়নের চেয়ে বেশি চায় শান্তি, তার চেয়ে বেশি চায় সম্মান, মাদকমুক্ত সমাজ।

এসময় ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল ও মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু উপস্থিত ছিলেন ।

পূর্ববর্তী নিবন্ধনারীরা জন্মগতভাবে যোদ্ধা: মেয়র আইভী
পরবর্তী নিবন্ধ২ দিনে ৫০৫ রান তুলেও ইনিংস ঘোষণা করল না কামিন্সবাহিনী