সংসারে ভাঙল জনপ্রিয় উপস্থাপক রাফসানরে

বিনোদন ডেস্ক:

শোবিজ ভুবনের অনুরাগীদের জন্য আবারও মন খারাপের খবর। সবার প্রিয় উপস্থাপক রাফসান সাবাবের বিবাহবিচ্ছেদ হয়েছে। বেশ আয়োজন করেই চিকিৎসক সানিয়া এশাকে বিয়ে করেছিলেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় এ উপস্থাপক। তবে তাদের সুখে-শান্তিতে এক ছাদের নিচে আর থাকা হলো না। বিয়ের তিন বছরের মাথায় দুজন আলাদা হয়ে গেলেন।

রাফসান নিজেই বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাতে ফেসবুকে এক স্ট্যাটাসে সংসার ভাঙনের খবর জানিয়েছেন। তিনি তার স্ট্যাটাসে জানিয়েছেন, সানিয়া এশার সঙ্গের ৩ বছরের সম্পর্কের ইতি টেনেছেন।

রাফসান তার স্ট্যাটাসে আরও লিখেছেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে যে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি। বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না কিন্তু অনেক চিন্তাভাবনার পরে দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথ চলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।’

রাফসান সবার উদ্দেশ্যে বলেন, ‘আপনারা যদি এই বিষয়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করেন এবং আপনাদের শুভকামনায় রাখেন তাহলে কৃতজ্ঞ থাকব।’

২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন উপস্থাপক রাফসান সাবাব। তবে তিন বছর মধ্যেই বিচ্ছেদের পথে হাঁটলেন রাফসান-এশা।

নতুন প্রজন্মের জনপ্রিয় উপস্থাপকদের মধ্যে রাফসান সাবাব অন্যতম। কলেজের ছাত্রাবস্থায় তিনি উপস্থাপনার ভুবনে নাম লেখান। আইবিএর শেষ বর্ষে থাকা অবস্থায় টেন মিনিট স্কুলে কাজ শুরু করেন। এরপর কনটেন্ট ক্রিয়েটর হিসেবে পরিচিতি পেতে শুরু করেন রাফসান। এভাবেই তিনি সবার কাছে প্রিয় হয়ে ওঠেন।

পূর্ববর্তী নিবন্ধভালো শুরুে পর ফিরে গেলেন দুই ওপেনার
পরবর্তী নিবন্ধদোহাজারী-কক্সবাজার রেলপথ উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী