ষড়যন্ত্রের পথ ছেড়ে নির্বাচনের পথে হাঁটুন: নাসিম

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
নির্বাচন ভণ্ডুল করার মধ্যে কোনো সফলতা নেই মন্তব্য করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন কারও জন্য বসে থাকবে না।

তিনি বলেন, কোনো চক্রান্ত-ষড়যন্ত্র করে নির্বাচন ভণ্ডুল করা যাবে না। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই যথাসময়ে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে, এর কোনও বিকল্প নেই।

বুধবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদর উপজেলার বাহুকার যমুনা নদীর পাড়ে পানি উন্নয়ন বিভাগের ভেঙে যাওয়া বন্যা নিয়ন্ত্রণ বাঁধের পুননির্মাণ কাজ পরিদর্শন শেষে স্থানীয় মসজিদ মাঠে আয়োজিত এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বিএনপির উদ্দেশে বলেন, এখনও সময় আছে, চক্রান্ত-ষড়যন্ত্রের পথ পরিহার করে নির্বাচনের পথে হাঁটুন। অন্যথায় অস্তিত্ব টিকিয়ে রাখা কঠিন হয়ে পড়বে।

সমাবেশে মন্ত্রী প্রমত্তা যমুনার সঙ্গে যুদ্ধ করে সেনাবাহিনী, পানি উন্নয়ন বিভাগ ও দলীয় নেতাকর্মীদের নিরলস পরিশ্রমে ভেঙে যাওয়া বাঁধ পুননির্মাণ করায় তাদের ধন্যবাদ জানান।

বাঁধ পরিদর্শনকালে সেনাবাহিনীর ব্রেগিডিয়ার জেনারেল আব্দুর রউফ,জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা,পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ,সিভিল সার্জন ডা. শেখ মো.মনজুর রহমান,পানি উন্নয়ন বিভাগের তত্বাবধায়ক প্রকৌশলী বাবুল চন্দ্র শীল, নির্বাহী প্রকৌশলী সৈয়দ হাসান ইমাম এবং এইচইডির নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধমিনি স্কার্ট পরা সেই মডেল গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবরগুনার তালতলীতে ভিজিএফের ৩৬০ কেজি গম উদ্ধার