শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগীসহ গ্রেফতার ৩

পপুলার২৪নিউজ ডেস্ক:রাজধানীর মোহাম্মদপুরে শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী মফিজউদ্দিন মফিসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২৭ জুন) রাতে মোহাম্মদপুরের চাঁদ উদ্যান এলাকা থেকে অস্ত্র-গুলিসহ তাদের গ্রেফতার করে র‌্যাব-২ এর একটি দল।

গ্রেফতার অন্যরা হলেন, আনোয়ার ও আরিফ। র‌্যাব-২ জানায়, গ্রেফতাররা সবাই মাদক ব্যবসায়ী।

র‌্যাব-২ এর বিশেষ পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী বলেন, মফিজউদ্দিন কুখ্যাত সন্ত্রাসী পিচ্চি হেলালের সহযোগী। এ এলাকায় যত ভূমি দখল হয় সব তারা নিয়ন্ত্রণ করে।

তিনি বলেন, ফেনসিডিলের মতো মাদক ব্যবসার নিয়ন্ত্রণে জড়িত থাকার তথ্য উঠে আসায় মফিজউদ্দিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করতে অভিযানে যায় র‌্যাব-২। মোহাম্মদপুর চাঁদ উদ্যান কার্যালয়ে তল্লাশি করে ১৪ বোতল ফেনসিডিল জব্দসহ তার হেফাজত থেকে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্রের লাইসেন্স দেখালেও ৫০ রাউন্ড গুলির মধ্যে ২৫ রাউন্ড ব্যবহার করেছে। তার কোনো হিসাব দেখাতে পারেনি মফিজউদ্দিন। এসএমজির ৬ রাউন্ড গুলিও তার কাছে পাওয়া গেছে। তবে এসএমজির সন্ধান এখনও পাওয়া যায়নি। কার্যালয় থেকে চাপাতি, রামদা, হকস্টিক উদ্ধার করা হয়েছে।

মহিউদ্দিন ফারুকী বলেন, মফিজউদ্দিন মফি মূলত: অস্ত্র ভাড়া দিয়ে থাকেন। তাদের সবার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ২০০২ সালের ১ অক্টোবর শীর্ষ সন্ত্রাসী পিচ্চি হেলালের পরিকল্পনায় প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয় ঢাকা সিটি করপোরেশনের তৎকালীন ওয়ার্ড কমিশনার কে এম আহমেদ রাজুকে। এছাড়া পিচ্চি হেলাল কারাগারে বন্দি থাকা অবস্থায় সাবেক কমিশনার তারেকুজ্জামান রাজীব গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মোহাম্মদপুরে তছির উদ্দিন নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়। জেল থেকেই এ হত্যার নির্দেশ দেন হেলাল। কারাগারে থাকলেও ঢাকার আন্ডারওয়ার্ল্ডে আগের মতোই ভয়ংকর ইমামুল হাসান হেলাল ওরফে পিচ্চি হেলাল।

পূর্ববর্তী নিবন্ধঢাকার খালগুলো হাতিরঝিলের মতো করার পরিকল্পনা
পরবর্তী নিবন্ধকরোনায় যুক্তরাষ্ট্রে মৃত্যু ১ লাখ ২৮ হাজার ছাড়াল