শিল্পী সমিতি’র নির্বাচন : প্রার্থী হচ্ছেন নায়িকা পরীমণি

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার তুমুল আলোচিত নায়িকা পরীমণি। নানা কারণেই তিনি থাকেন দর্শকদের আলোচনার মধ্যমণি হয়ে। জানা গেছে এবার নির্বাচনে প্রার্থী হচ্ছেন পরীমণি। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি’র ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। এই নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হচ্ছেন পরী।

এরইমধ্যে পরীর জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কাঞ্চন-নিপুণ প্যানেলের এক সক্রিয় প্রার্থী।

এই নির্বাচনকে সামনে রেখে প্যানেলের অন্য সদস্যদের নিয়ে মঙ্গলবার (১১ জানুয়ারি) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। তখন পরীমণির জন্যও মনোনয়নপত্র তোলা হয়। গতকাল পরী তার মনোনয়নপত্রে সাক্ষর করেছেন বলেও গণমাধ্যমকে নিশ্চিত করেছে ওই সূত্র।

এবারের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে নায়ক শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরব’সহ আরো কয়েকজন তারকা অভিনয়শিল্পীরও অংশ নেয়ার কথা রয়েছে। তবে সেটা এখনো আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি।

উল্লেখ্য, পরীমণি এখন আলোচনায় বিয়ে এবং সন্তানের মা হওয়ার খবরে। গত বছরের ১৭ অক্টোবর স্বপ্নের রাজপুত্র শরিফুল রাজকে বিয়ে করেছেন এই নায়িকা। শুধু তাই নয় দুজনের ঘর আলোকিত করে আসছে নতুন অতিথি।

পূর্ববর্তী নিবন্ধনতুন আরো ১৪ জন ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি
পরবর্তী নিবন্ধবিপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি চট্টগ্রাম-বরিশাল