শিবগঞ্জে ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ভটভটি-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন এক গৃহবধূ।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের চকঘোড়াপাখিয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কমলাকান্তপুর মদিনাপাড়ার মৃত জালাল উদ্দিনের ছেলে মুখলেসুর রহমান মুকুল (৫৫)। তবে তাৎক্ষণিকভাবে মৃত ৫ বছরের শিশুটির নাম জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুকুল অটোরিকশা নিয়ে সন্ধ্যার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জ বাজারের দিকে আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ভটভটি ও ওই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই শিশুটির মৃত্যু হয়।

গুরুতর আহন হন অটোরিকশাচালক মুকুল ও গৃহবধূ। আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মুকুলকে মৃত ঘোষণা করেন এবং গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ ও শিবগঞ্জ থানার এসআই সাজেদুল ইসলাম সোহাগ বলেন, শিবগঞ্জ উপজেলার চকঘোড়াপাখিয়া গ্রামে তসলিম উদ্দিন মাস্টারের বাড়ির সামনে অটোরিকশা-ভটভটির মুখোমুখি সংঘর্ষে মুকুল ও ৫ বছরের শিশু মারা যায়।

নিহত মুকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছি। অপরদিকে শিশুটির মরদেহ পরিবারের সদস্যরা নিয়ে যান।

পূর্ববর্তী নিবন্ধপাপিয়া দম্পতির অস্ত্র মামলার প্রথম সাক্ষ্য আজ
পরবর্তী নিবন্ধকাঁঠালবাড়ি-শিমুলিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক