শাহরুখ-রণবীরকে প্রায় ৩ কোটি টাকা মূল্যের ঘড়ি উপহার দিলেন অনন্ত আম্বানি

বিনোদন ডেস্ক :
ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানি। তার তিন সন্তান আকাশ-ইশা-অনন্ত। যমজ ছেলেমেয়ে আকাশ-ইশার বিয়ে আগেই হয়েছে। বাকি ছিলেন আরেক পুত্র অনন্ত আম্বানি। ২০২২ সালের ২৯ ডিসেম্বর রাজস্থানের নাথদ্বারার শ্রীনাথজি মন্দিরে রাধিকা মার্চেন্টের সঙ্গে বাগদান সম্পন্ন করেন অনন্ত আম্বানি।

গত ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত-রাধিকা। মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে বসেছিল বিয়ের আসর। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শোবিজ অঙ্গনের তারকারাও উপস্থিত ছিলেন। হাজির হয়েছিলেন বিশ্ব তারকারা। বিয়েতে অনন্ত আম্বানির সঙ্গে থাকা ২৫ জন তারকা বরযাত্রীকে মোটা অঙ্কের অর্থ ব্যয় করে উপহার দিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অনন্ত আম্বানি তার বিয়ের বরযাত্রীদের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন। প্রতিটি ঘড়ির মূল্য ২ কোটি রুপি (২ কোটি ৮০ লাখ টাকার বেশি)। ২৫ জন বরযাত্রী এ উপহার পেয়েছেন। তারা হলেন— শাহরুখ খান, রণবীর সিং, শিখর পাহাড়িয়া, বীর পাহাড়িয়া, মিজান জাফরি প্রমুখ। এ উপহার পাওয়ার পর একসঙ্গে ছবিও তুলেন তারা। এসব ছবি ও ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

দ্য ইন্ডিয়ান হোরোলজির বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অনন্ত আম্বানির উপহার দেওয়া ঘড়িটি প্রস্তুত করেছে সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড অডেমার্স পিগুয়েট। ঘড়িটির মার্কেট প্রাইস ২ লাখ ৫০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৯২ লাখ টাকার বেশি)।

ব্র্যান্ডটির ওয়েব সাইট ভিজিট করে পাওয়া যায় অডেমার্স পিগুয়েট রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার মডেলের ঘড়িটি। তাতে জানা যায়, ঘড়িটি তৈরিতে ১৮ ক্যারেটের রোজ গোল্ড ব্যবহার করা হয়েছে। ২০ মিটার পানির নিচেও ঘড়িটির ভেতরে পানি ঢুকতে পারবে না।

পূর্ববর্তী নিবন্ধ‘পাকিস্তানে খেলোয়াড়রা নিরাপদ নয়, তাদের পাঠাব না’
পরবর্তী নিবন্ধকোপার ফাইনালের আগে যে বার্তা দিলেন মেসি