শাকিব ছাড়া তুমি জিরো, মিশাকে ওমর সানি

পপুলার২৪নিউজ ডেস্ক :

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ বলায় মিশা সওদাগরের উপর চটেছেন মৌসুমীর স্বামী ওমর সানি। এক ভিডিও বার্তায় ওমর সানি বলেন ‘শাকিব ছাড়া তুমি তো জিরো’।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় এফডিসিতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মৌসুমীকে ‘বয়স্ক অভিনেত্রী’ সম্বোধন করে কথা বলেন মিশা।

পরে অবশ্য মিশা জানিয়েছেন যে, তিনি মৌসুমীকে সম্মান জানিয়েই সিনিয়র বলতে গিয়ে এই সম্বোধন করেছেন। তবে তার এই ব্যাখ্যাকে যৌক্তিক মনে করেননি মৌসুমীর স্বামী চলচ্চিত্র অভিনেতা ওমর সানি। স্ত্রীকে বয়স্ক বলায় মিশার উপর বেশ চটেছেন তিনি।

রবিবার বিকেলে নিজের ফেসবুক লাইভে এসে মিশার উপর ক্ষোভ ঝেড়ে ওমর সানি বলেন, ‌‘মিশা তুমি মৌসুমীকে বয়স্ক বলেছো, এটাকে শিক্ষা বলে? তুমি কোন ক্লাসে পড়েছো, এটা আমার জানতে হবে। মৌসুমী যদি বয়স্ক হয়, তাহলে রোজিনা, অঞ্জনা, চম্পা আপার অবস্থান কোথায়? ববিতা বা শাবানা আপার কথা নাই বা বললাম। এই তোমার মানসিকতা?’

তিনি আরও বলেন, ‘আমি চলচ্চিত্র অভিনেতা উজ্জ্বল সাহেবকে বলেছিলাম- মিশাকে নিতে হবে। উজ্জ্বল সাহেব বলেছিলেন-মিশা আবার কে? আমি বলেছিলাম, একটা ছেলে আছে, ওকে ভিলেন হিসেবে নেন। তখন তোমার কি অবস্থান ছিলো মিশা? দশ হাজার টাকার আর্টিস্ট ছিলে না। আর তখন আমার আর মৌসুমীর অবস্থান কোথায়? তুমি (মিশা) বলেছো, তুমি ছাড়া চলচ্চিত্র অচল। তোমার গত দুই বছরে ‘লাভ ম্যারেজ’ ছাড়া কি হিট ছবি আছে? একটা ছবি দেখাতে পারবা? শাকিব ছাড়া তুমি তো জিরো। তুমি আমাকে বেকার বলেছো, গত তিন বছরে আমার কতগুলি ছবি রিলিজ হয়েছে?’

পূর্ববর্তী নিবন্ধদুই ডাক্তারের আপত্তিকর ছবি নিয়ে স্যোশাল মিডিয়ায় তোলপাড়
পরবর্তী নিবন্ধটাঙ্গাইলে উদ্বোধনের আগেই ব্রিজে ফাটল!